Advertisement
২৩ জুন ২০২৪
West Bengal

Madan Mitra: অশনি-আবহেই কি সমুদ্র সৈকতে ধরাশায়ী মদন? সঙ্গী নাতি অবাক!

দিঘার সমুদ্র সৈকতে নাতিকে সঙ্গে নিয়ে কংক্রিটের উপর দিয়ে খোশমেজাজে হাঁটছিলেন মদন। পরনে কালো ট্রাউজার এবং রঙিন প্রজাপতি আঁকা সাদা জামা।

মদনকে ধরার চেষ্টা করেন সঙ্গে থাকা সঙ্গীরা।

মদনকে ধরার চেষ্টা করেন সঙ্গে থাকা সঙ্গীরা। গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৩:৪৯
Share: Save:

ফের ‘ভাইরাল’ কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। তবে এবার আর কলকাতার রাস্তা বা রেস্তোরাঁয় নন। গান গেয়ে বা নেচেও নন। এবার মদন ‘ভাইরাল’ হয়েছেন পপাত ধরণীতল হয়ে।

মঙ্গলবার নেটমাধ্যমে ঘুরতে-থাকা একটি সংক্ষিপ্ত ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি সমুদ্র সৈকতে নাতিকে নিয়ে ঘুরতে ঘুরতে পা পিছলে আছাড় খাচ্ছেন মদন। তাঁর সঙ্গেই পড়ে যাচ্ছে মদনের হাত ধরে-থাকা নাতিও। ভিডিয়োয় আরও দেখা যাচ্ছে, পড়ার কিছুক্ষণ পরে মদনকে হাত ধরে টেনে তুলছেন তাঁর সঙ্গীরা। ১২ ঘণ্টা আগে ওই ভিডিয়োটি নেটমাধ্যমে পোস্ট করা হয়েছে। যা থেকে মনে করা হচ্ছে, অশনি আবহের মধ্যেই দিঘায় ভ্রমণে গিয়েছেন তৃণমূলের বিধায়ক মদন। ওই ভিডিয়োটি মদনের ফেসবুক প্রোফাইলে দেওয়া হয়নি। তবে ওই একই পোশাক পরিহিত মদনের ছবি তাঁর ফেসবুক প্রোফাইলে দেখা যাচ্ছে। সেটিও ১২ ঘণ্টা আগেই পোস্ট করা হয়েছে। যা থেকে অনুমান, ভিডিয়োটি সোমবার তোলা হয়েছে। যদিও আনন্দবাজার অনলাইনের তরফে এই ভিডিয়োর সত্যতা যাচাই করা হয়নি।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, কংক্রিট দিয়ে বাঁধানো দিঘার সমুদ্র সৈকতে নাতিকে সঙ্গে নিয়ে হাঁটছেন মদন। আরও কয়েকজন সঙ্গে রয়েছেন তাঁর। মদনের পরনে কালো ট্রাউজার্স এবং রঙিন প্রজাপতি আঁকা সাদা জামা। চোখে সোনালি ফ্রেমের রোদচশমা। পায়ে রবারের চটি। খোশমেজাজে হাঁটার সময়ই ঘটে বিপত্তি। হঠাৎই পা পিছলে নাতিকে নিয়েই কংক্রিটের উপর ধরাশায়ী হন মদন। নাতির হাত ধরে ছিলেন মদন। কংক্রিটের উপর পড়ে যায় সে-ও। বস্তুত, যে ভাবে মদনকে পড়তে দেখা গিয়েছে, তাতে বড় আঘাত লাগার যথেষ্ট সম্ভাবনা ছিল। সঙ্গে থাকা নিরাপত্তারক্ষী এবং সঙ্গীরা ‘দাদা’-কে টেনে তোলার চেষ্টা করেন। নাতি দ্রুত উঠে দাঁড়ালেও বেশ কিছুক্ষণ কংক্রিটের চাতালের উপরেই বসে থাকেন মদন। তবে তাঁকে দেখে মনে হয়নি বিশেষ আঘাত পেয়েছেন।

দিঘার সমুদ্রের পাড়ের বেশ কিছুটা অংশ কংক্রিট দিয়ে বাঁধানো। বহুদিন ধরেই। জলের দিকে খানিকটা ঢালু সেই কংক্রিটের চাতালের উপরেই সমুদ্রের ঢেউ এসে আছড়ে পড়ে জোয়ারের সময়। বেশিরভাগ সময়েই জল উঠে আসায় ওই চাতালটি শ্যাওলা জমে পিছল হয়ে গিয়েছে। তার উপর একটু ঢালু থাকায় সেখানে রবারের চটি পরে হাঁটা বিপজ্জনক। কিন্তু মদন মিত্র সে সবের তোয়াক্কা করেননি বলেই ভিডিয়োটি দেখে মনে হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Madan Mitra Digha Sea Beach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE