Advertisement
০৩ মে ২০২৪
Madan Mitra

সিবিআই সামলেও দেবেন ‘ওহ্ লাভলি’ টিপ্‌স! সন্ধ্যায় বিলাসী হোটেলে মদন হবেন ‘ফ্যাশন’ মিত্র

দুপুর আড়াইটেয় রাজারহাটের বিলাসবহুল হোটেলে ছিল ফ্যাশনের অনুষ্ঠান। প্রধান অতিথি ছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। কথা ছিল নিজের ফ্যাশন শোয়েরও ঘোষণা তিনি করবেন সেখানেই।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৬:৩৩
Share: Save:

বালুচরি কাজের ধুতির সঙ্গে ঝলমলে সোনালি পাঞ্জাবি পরেন। সঙ্গে চোখে থাকে ম্যাচিং রঙিন গগলস। কথায় কথায় নিজেকে ‘রঙিন’ বলা সেই মদন মিত্রের থেকে পুজোর ফ্যাশনের টিপ্‌স শুনবেন বলে অধীর আগ্রহে বসেছিলেন দর্শকেরা। কিন্তু রবিবারের সেই জমজমাট অনুষ্ঠান আদৌ হবে কি না তা নিয়েই একটা সময়ে ধন্ধে পড়েছিলেন আয়োজকেরা। রবিবার সকাল থেকেই মদনের বাড়িতে শুরু হয়েছিল সিবিআই তল্লাশি। ফলে প্রশ্ন উঠেছিল, আদৌ বিধায়ক আসতে পারবেন তো!

দেখা গেল সিনেমার নাটকীয় ক্লাইম্যাক্সের মতোই হঠাৎ বদলে গেল পরিস্থিতি। সিবিআইকে সামলে ফ্যাশনের টিপ্‌স দিতে মুহূর্তে ‘রেডি’ হয়ে গেলেন মদন। আয়োজকদের জানিয়ে দিলেন, আসছেন তিনি। শুধু পরিবর্তিত পরিস্থিতিতে তাঁর ‘ফ্যাশন মিত্র’ হয়ে উঠতে একটু সময় লাগবে— এই যা!

দুপুর আড়াইটে থেকেই অপেক্ষা চলছিল তাঁর জন্য। রাজারহাটের এক বিলাসবহুল হোটেলের ‘ফ্যাশনের মঞ্চ’ও সাজিয়ে গুছিয়ে প্রস্তুত। কথা ছিল পুজোর ফ্যাশন টিপ্‌স এখানেই দেবেন মদন। সঙ্গে করবেন ফ্যাশন সংক্রান্ত কয়েকটি ঘোষণা। কিন্তু ফ্যাশন টিপ্‌স তো দূর অস্ত‌্ অনুষ্ঠান শুরুর সময় পেরিয়ে গেলেও নিজের বাড়ির চৌকাঠই পেরোতে পারেননি প্রধান অতিথি। মদনের ঘরে তখনও সিবিআই আঁতিপাতি করে খুঁজছে দুর্নীতির প্রমাণ। ঘরবন্দি মদন তখনও জানেন না আদৌ তাঁর অনুষ্ঠানে যাওয়া হবে কি না!

তত ক্ষণে ছড়িয়ে পড়েছে মদনের বাড়িতে সিবিআই তল্লাশির কথা। সবাই ধরেই নিয়েছেন হয়তো মদন আসবেন না। ঠিক তখনই হোটেলের তরফে জারি করা হল নতুন একটি বিবৃতি। আয়োজকেরা জানিয়ে দিলেন, অনুষ্ঠান তো বাতিল হচ্ছেই না। প্রধান অতিথিও আসছেন। তবে সময় একটু বদলেছে। আড়াইটের বদলে অনুষ্ঠান শুরু হবে বিকেল ৪টে থেকে।

ভবানীপুরের মদনের বাড়ি থেকে সিবিআই আধিকারিকেরা বেরিয়ে যান পৌনে ৩টে নাগাদ।আর হোটেলের তরফে ওই বিবৃতি দেওয়া হয় ঠিক দুপুর ৩টেয়। অর্থাৎ ধরে নেওয়া যেতে পারে বিধায়কের তরফে ওই ১৫ মিনিটের মধ্যেই অনুষ্ঠানের আয়োজকদের জানিয়ে দেওয়া হয় ফ্যাশনের অনুষ্ঠানটিতে তিনি আসছেন। তবে যা সবাইকে অবাক করেছে, তা হল— সকাল সাড়ে আটটা থেকে দুপুর পৌনে ৩টে পর্যন্ত টানা ছ’ঘণ্টার সিবিআই তল্লাশিও টলাতে পারেনি বিধায়কের ফুরফুরে মেজাজ। যা দেখে মদনের ভক্তরা তাঁরই সংলাপ ধার করে বলছেন, ‘‘ওহ্ লাভলি!’’

মদনের আসার খবর দ্রুত ছড়িয়ে পড়ে। অথচ তখনও রাজ্যের মন্ত্রী ফিরহাদের বাড়িতে তল্লাশি চালাচ্ছে সিবিআই। তল্লাশি অভিযান চলছে আরও ১০ জায়গায়। বহু পুরপ্রধানের বাড়িতে। কিন্তু মদনকে দেখা গেল বাড়ি থেকে বেরিয়ে খোশমেজাজে সাংবাদিকদের সাক্ষাৎকার দিতে।

কামারহাটির তৃণমূল বিধায়ক মদন সম্প্রতি একটি সিনেমায় অভিনয় করেছেন। ফ্যাশন নিয়েও মদনের প্রেম ধরা পড়ে তার বেশভূষায়। ফ্যাশন নিয়ে বড় ঘোষণার জন্য রবিবার তাঁকে প্রধান অতিথি হিসাবে ডাকা হয়েছিল ওই অনুষ্ঠানে। যে খানে পুজোর ফ্যাশনের পাশাপাশি একটি ফ্যাশন শোয়েরও ঘোষণা করার কথা ছিল তৃণমূলের বিধায়কের। আগামী ১০ অক্টোবর ওই ফ্যাশন শোয়ে হাঁটার কথা মদনেরও। সঙ্গে থাকার কথা মিস ইন্ডিয়া ইউনিভার্স থেকে শুরু করে রূপান্তরকামীদের প্রতিনিধি, প্লাস সাইজ় মডেল-সহ বিভিন্ন ক্ষেত্রের গুণীজনদের। তবে সিবিআই সামলেও মদন সেই ফ্যাশন অনুষ্ঠানে যাওয়ার সিদ্ধান্তে মুুগ্ধ অনুগামীরা বলেছেন, ‘‘এটা এমএম (মদন মিত্র সমাজমাধ্যমে এই নামেই নিজের পরিচয় দিয়ে থাকেন)-এর পক্ষেই একমাত্র সম্ভব।’’ কেউ আবার বলছেন, ‘‘ফ্যাশন নিয়ে দাদার ভালবাসা বরাবরের। তা ছাড়া তাঁর কথার দামও আছে। তাই সিবিআই চলে যেতেই তিনি তাঁর ফ্যাশনের অনুষ্ঠানে যোগ দেবেন বলে জানিয়েছেন।’’

পরে অবশ্য মদনের অনুষ্ঠানের সময় আরও একটু পিছিয়ে সাড়ে পাঁচটা করা হয়। তবে আয়োজকেরা জানিয়েছেন, অনুষ্ঠান সূচির কোনও পরিবর্তন হচ্ছে না। মদন মিত্র সেখানে যথা সময়ে উপস্থিত হয়ে পুজোর ফ্যাশন নিয়ে তাঁর ‘মূল্যবান’ পরামর্শ দেবেন।


(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra CBI fashion show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE