Advertisement
১১ মে ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: ‘আলোকের এই ঝর্ণাধারায়’ দার্জিলিঙে কফি হাউসের উদ্বোধনে গান মমতার

দার্জিলিঙে কফি হাউসের উদ্বোধন করেন মমতা। সঙ্গে ছিলেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়। তিনি গান রবীন্দ্রসঙ্গীত। গলা মেলান মমতা।

দার্জিলিঙে কফি হাউস উদ্বোধন মমতা বন্দ্যোপাধ্যায়ের।

দার্জিলিঙে কফি হাউস উদ্বোধন মমতা বন্দ্যোপাধ্যায়ের। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দার্জিলিং শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৬:১৮
Share: Save:

চেনা বৃত্তের বাইরে পাহাড়ে ভিন্ন মেজাজে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। মঙ্গলবার দার্জিলিঙে জিটিএ সদস্যদের শপথগ্রহণের পর মমতা পৌঁছান সদ্য তৈরি হওয়া কফি হাউসে। সেখানেই মুখ্যমন্ত্রীকে দেখা যায় অন্য চেহারায়।

দার্জিলিঙে রাজভবনের পাশে তৈরি হয়েছে ওই কফি হাউস। মঙ্গলবার তার উদ্বোধন করেন মমতা। পাহাড় সফরে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়। তিনি অবশ্য ভিন্ন পরিচয়ে সঙ্গীতশিল্পীও। কফি হাউসের ভিতরে সাহেব গেয়ে ওঠেন, ‘আলোকের এই ঝর্ণাধারায় ধুইয়ে দাও…।’ সেই গানে গলা মেলান মুখ্যমন্ত্রীও। এর কিছু ক্ষণ পর অবশ্য মমতা কফি হাউস থেকে বেরিয়ে যান।

মমতার সঙ্গে ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। তাঁর কথায়, ‘‘এই কফি হাউস মুখ্যমন্ত্রীর ভাবনা। এটা খুব সুন্দর হয়েছে।’’ কফি হাউসে ছিলেন ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চার অনীত থাপাও। তাঁর বক্তব্য, ‘‘পাহাড় এখন শান্ত। এখানে বছরে ৩৬৫ দিনই পর্যটক আসেন। তাই এমন কফি হাউস আরও চাই।’’

মঙ্গলবার উদ্বোধনের দিন থেকেই ভিড় ছিল ওই কফি হাউসে। সেখানে বসেই নজরে পড়ে কাঞ্চনজঙ্ঘা। নিজের ফেসবুক প্রোফাইল থেকে কফি হাউসের একগুচ্ছ ছবি শেয়ারও করেছেন মুখ্যমন্ত্রী। কফি হাউস নিয়ে গোটা বাংলার আবেগের কথাও লিখেছেন সেই পোস্টে। পর্যটকদের সেখানে যাওয়ার আমন্ত্রণও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Coffee House GTA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE