Advertisement
২৭ এপ্রিল ২০২৪
AITC

KMC Election 2021: ১৫ ডিসেম্বর উত্তর কলকাতায় পুরভোটের প্রচারে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বরাহনগরের বিধায়ক তাপস রায় জানিয়েছেন, ১৫ তারিখ বিকেলে ফুলবাগান-বেলেঘাটা মোড়ে তৃণমূল নেত্রী জনসভা করে প্রার্থীদের জন্য ভোট চাইবেন।

আগামী ১৫ ডিসেম্বর ফুলবাগান বেলেঘাটা মোডে় প্রচারসভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামী ১৫ ডিসেম্বর ফুলবাগান বেলেঘাটা মোডে় প্রচারসভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ১৯:৪৩
Share: Save:

দক্ষিণের আগেই উত্তর কলকাতার ভোটের প্রচার করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ১৫ ডিসেম্বর কলকাতার পুরভোটে উত্তর কলকাতার প্রার্থীদের জন্যে একটি জনসভা করবেন তিনি। উত্তর কলকাতা তৃণমূলের জেলা সভাপতি তথা বরাহনগরের বিধায়ক তাপস রায় জানিয়েছেন, ১৫ তারিখ বিকেলে ফুলবাগান-বেলেঘাটা মোড়ে তৃণমূল নেত্রী জনসভা করে প্রার্থীদের জন্য ভোট চাইবেন। ওই সভায় হাজির থাকবেন উত্তর কলকাতার সাত জন বিধায়ক। তার পরের দিনই অর্থাৎ ১৬ ডিসেম্বর কলকাতার পুরভোটে মমতা প্রচার করবেন দক্ষিণ কলকাতায়। তিনি প্রচার করবেন দক্ষিণ কলকাতার দুই প্রান্তে। প্রথম সভাটি হবে যাদবপুর-টালিগঞ্জ বিধানসভা এলাকার বাঘাযতীনে। দ্বিতীয় সভাটি হবে বেহালা পূর্ব ও পশ্চিম বিধানসভা মিলিয়ে চৌরাস্তা এলাকায়।

মমতার পাশাপাশি, আগামী ১৫ ও ১৬ ডিসেম্বর কলকাতার পুরভোটের প্রচারে অংশ নিতে দেখা যেতে পারে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও। প্রচারসভার পাশাপাশি হবে মিছিলও। তৃণমূল সূত্রে খবর, মঙ্গলবার দিল্লিতে সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে যাবেন তিনি। এই সপ্তাহ জুড়ে সংসদের অধিবেশনে মনোনিবেশ করবেন অভিষেক। পাশাপাশি, জাতীয় রাজনীতিতে তৃণমূলের অভিমুখ নিয়েও দলীয় সাংসদদের সঙ্গে মঙ্গলবার বৈঠকের সম্ভাবনা রয়েছে তাঁর। চলতি সপ্তাহে শীতকালীন অধিবেশনে যোগ দিলেও আগামী ১৩ ডিসেম্বর তাঁর গন্তব্য হতে পারে গোয়া। সেখানে তৃণমূলের সাধারণ সম্পাদকের হাত ধরেই গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা এনসিপি-র একমাত্র বিধায়ক চার্চিল আলেমাও দলে যোগ দিতে পারেন। সঙ্গে বেশ কিছু দলীয় কর্মসূচি রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AITC TMC Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE