Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Nandigram

Sk. Supiyan: মমতার নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ানের স্বস্তি, গ্রেফতারিতে রক্ষাকবচ সুপ্রিম কোর্টের

তাঁকে গ্রেফতার করা যাবে না। শেখ সুফিয়ানকে অন্তর্বর্তী রক্ষাকবচ দিল আদালত। ফলে ৩১ জানুয়ারি পর্যন্ত তাঁকে গ্রেফতার করতে পারবে না সিবিআই।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১৩:০৯
Share: Save:

বিজেপি কর্মী খুনের মামলায় সাময়িক স্বস্তি পেলেন নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ান। ৩১ জানুয়ারি, পরবর্তী শুনানি পর্যন্ত তাঁকে গ্রেফতার করতে পারবে না সিবিআই। বৃহস্পতিবার এই নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।

নীলবাড়ির লড়াইয়ে গোটা রাজ্যে বিপুল জয় পেলেও, নন্দীগ্রামে বিজেপি-র শুভেন্দু অধিকারীর কাছে হেরে গিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামে মমতার নির্বাচনী এজেন্ট ছিলেন শেখ সুফিয়ান। ভোট পরবর্তী সময় নন্দীগ্রামে এক বিজেপি কর্মী খুনের ঘটনায় জড়িয়ে যায় তাঁর নাম। কলকাতা হাই কোর্টের নির্দেশে যে মামলার তদন্ত করছে সিবিআই। এর আগে গ্রেফতারি এড়াতে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন সুফিয়ান। কিন্তু সেখানে স্বস্তি মেলেনি। তার পরই তিনি শীর্ষ আদালতের দ্বারস্থ হন। বৃহস্পতিবার সেই মামলায় বিচারপতি এল নাগেশ্বর রাও ও বিচারপতি বি আর গাভাইয়ের বেঞ্চ সুফিয়ানকে গ্রেফতারি থেকে রক্ষাকবচ দিল। আগামী ৩১ জানুয়ারি এই মামলার পরবর্তী শুনানি। সে দিন পর্যন্ত সুফিয়ানকে গ্রেফতার করা যাবে না বলে জানিয়ে দিয়েছে সুপ্রিম কোর্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE