Advertisement
১১ মে ২০২৪
Suicide

স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক! জানতে পেরে কোপ মেরে খুনের চেষ্টা, ব্যর্থ হয়ে আত্মহত্যা স্বামীর

অভিযোগ, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এ নিয়ে বহু দিন ধরে ঝামেলা চলছিল। বুধবার তা চরমে পৌঁছয়। স্ত্রীকে খুনের চেষ্টা করেন। না পেরে আত্মহত্যা করেন তরুণ। আহত হয়ে হাসপাতালে স্ত্রী।

বুধবার আত্মহত্যা করেন ওই তরুণ।

বুধবার আত্মহত্যা করেন ওই তরুণ। —প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
সাগরপাড়া  শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ২২:৩৮
Share: Save:

বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে স্ত্রীর। জানতে পেরে তাঁকে কোপ মেরে খুনের চেষ্টা করেছিলেন স্বামী। কিন্তু ব্যর্থ হন। তার পর বুধবার আত্মহত্যা করেন ওই তরুণ। তাঁর আহত স্ত্রী হাসপাতালে ভর্তি। মুর্শিদাবাদের সাগরপাড়ার ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের স্ত্রীর সঙ্গে পাশের পাড়ার এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। সে কথা জানাজানি হতেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা শুরু হয়। স্থানীয়দের দাবি, বার বার স্বামী আপত্তি করলেও তা কানে তোলেননি ওই তরুণী। স্ত্রীর সঙ্গে ঝামেলার জন্য এক বার গ্রাম ছেড়ে ভিন্‌রাজ্যে কাজে চলে গিয়েছিলেন তরুণ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভিন্‌রাজ্যে কাজ করার সময়ই খবর পেয়েছিলেন স্ত্রীর সঙ্গে ওই যুবকের ঘনিষ্ঠতা বেড়েছে। কাজ ছেড়ে এর পর গ্রামে ফিরে আসেন তরুণ। যদিও তার পরেও স্ত্রীর ওই তরুণের সঙ্গে সম্পর্কে কোন প্রভাবই পড়েনি বলে অভিযোগ। মৃতের দাদার দাবি, স্ত্রীকে নিয়ে তাঁর ভাইয়ের সংসারে অশান্তি চলতেই থাকে। বুধবার ভোরে আবার শুরু হয় অশান্তি। ধারালো অস্ত্র নিয়ে দু’জনে কাড়াকাড়ি শুরু করেন। তাতেই আঘাত পান তরুণী।

অন্য দিকে তরুণীর দিদির দাবি, সংসারে কোনও অশান্তি ছিল না। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার বাড়িতে অশান্তি হয়। তার পরেই বাড়ির পিছনে কবরস্থানের কাছে আমগাছে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তরুণের। পরিবারের সদস্যরা নিকটবর্তী সাগরপাড়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ওই তরুণের স্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল। সাগরপাড়া থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। আত্মীয়দের জিজ্ঞাসাবাদ করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Death Extra Marital Affairs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE