Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Eastern Railway

রাত ১০টা থেকে ১২ ঘণ্টা শিয়ালদহ মেন শাখায় কোনও লোকাল ট্রেন চলবে না

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, শনিবার রাত ১০টা থেকে রবিবার সকাল ১০টা পর্যন্ত নৈহাটি এবং হালিশহর স্টেশনের মধ্যে তৃতীয় লাইনে কাজ চলবে। সে কারণেই বিভিন্ন ট্রেন বাতিল করা হয়েছে।

বাতিল বেশ কিছু লোকাল ট্রেন।

বাতিল বেশ কিছু লোকাল ট্রেন। —ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ২০:১৬
Share: Save:

শনিবার ও রবিবার শিয়ালদহ মেন মূল শাখায় একাধিক লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে বেশ কিছু ট্রেনের। নৈহাটি এবং হালিশহর স্টেশনের মধ্যে তৃতীয় লাইনে রক্ষণাবেক্ষণ এবং মেরামতের কাজের জন্য এই ট্রেনগুলি বাতিল করা হয়েছে বলে জানিয়েছে রেল।

পূর্ব রেলের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শনিবার রাত ১০টা থেকে রবিবার সকাল ১০টা পর্যন্ত মোট ৭২০ মিনিট নৈহাটি এবং হালিশহর স্টেশনের মধ্যে তৃতীয় লাইনে কাজ চলবে। সেই কারণেই বিভিন্ন ট্রেন বাতিল করা হয়েছে। শনিবার রাত ১০টা থেকে ১২ ঘণ্টা শিয়ালদহ মেন শাখায় কোনও লোকাল ট্রেন চলবে না বলে জানিয়েছে রেল।

শনিবার বাতিল করা হয়েছে ৩১৮৪৩ এবং ৩১৮৩৮ শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল। ৩১৯২৯ এবং ৩১৯২৮ শিয়ালদহ-গেদে লোকাল। ৩১৫৩৯ এবং ৩১৫৪০ শিয়ালদহ-শান্তিপুর লোকাল। ৩১৬২৯, ৩১৬৩১, ৩১৬৩৪ এবং ৩১৬৩৬ শিয়ালদহ-রানাঘাট লোকাল। ৩১১৯২ কল্যাণী সীমান্ত-নৈহাটি লোকাল।

রবিবারের যে সমস্ত ট্রেন বাতিল করা হয়েছে সেগুলি হল, ৩১৮১১, ৩১৮১৫, ৩১৮১৭, ৩১৮১২, ৩১৮১৬, ৩১৮১৮ শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল। ৩১৯১৩ এবং ৩১৯১৪ শিয়ালদহ-গেদে লোকাল। ৩১৫১১, ৩১৫১৫, ৩১৫১২, ৩১৫১৮ শিয়ালদহ-শান্তিপুর লোকাল। ৩১৬১১, ৩১৬১৫,৩১৬১৭, ৩১৬১৪, ৩১৬১৬, ৩১৬২২ শিয়ালদহ-রানাঘাট লোকাল। ৩১৭১১ এবং ৩১৭১২ রানাঘাট-নৈহাটি লোকাল। ৩১৩১১, ৩১৩১৩, ৩১৩১৫, ৩১৩১৯, ৩১৩১৪, ৩১৩১৬, ৩১৩১৮ এবং ৩১৩২০ শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল। ৩১১৯১ নৈহাটি-কল্যাণী সীমান্ত লোকাল। ৩১৪৭১ এবং ৩১৪১৮ শিয়ালদহ-নৈহাটি লোকাল।

এ ছাড়া, ৩১৩১২ কল্যাণী সীমান্ত লোকাল রবিবার কল্যাণী সীমান্তের বদলে নৈহাটি স্টেশন থেকে ছাড়বে। ৩১৩১৭ শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল রবিবার নৈহাটি স্টেশন থেকে ছাড়বে। ৩০১২৮ কল্যাণী সীমান্ত-মাঝেরহাট লোকালও রবিবার নৈহাটি স্টেশন থেকে ছাড়বে।

নৈহাটি এবং রানাঘাটের মধ্যে চলা মোট ১১১টি লোকাল ট্রেনের মধ্যে ৪২টি বাতিল করা হয়েছে। রেলের তরফে জানানো হয়েছে, যাত্রীসুরক্ষা নিশ্চিত এবং যোগাযোগ ব্যবস্থাকে আরও মসৃণ করার উদ্দেশেই নৈহাটি ও হালিশহর স্টেশনের মাঝে এই মেরামতির কাজ করা হচ্ছে। এর ফলে যাত্রীদের যে ভোগান্তি হবে তার জন্য দুঃখপ্রকাশ করেছে রেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eastern Railway Cancellation trains local trains
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE