Advertisement
১১ মে ২০২৪
Maoist

ফের পুরুলিয়ার ঝালদায় উদ্ধার ‘মাওবাদী পোস্টার’, পিছনে কারা, তদন্তে পুলিশ

রবিবার একদা মাওবাদী উপদ্রুত ঝালদা থানার দরদা জুনিয়র হাইস্কুল, কোটশিলা থানা এলাকার জজলং মোড় এবং পররা গ্রামের বিভিন্ন এলাকায় উদ্ধার হয় ওই পোস্টারগুলি।

পুরুলিয়ার ঝালদায় উদ্ধার মাওবাদী নামাঙ্কিত পোস্টার।

পুরুলিয়ার ঝালদায় উদ্ধার মাওবাদী নামাঙ্কিত পোস্টার। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝালদা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ২১:০৯
Share: Save:

ফের মাও নামাঙ্কিত পোস্টার উদ্ধারের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ার ঝালদায়। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যদিও ওই পোস্টার আদৌ মাওবাদীদের কি না তা নিয়ে সন্দেহ রয়েছে পুলিশেরই।

রবিবার একদা মাওবাদী উপদ্রুত ঝালদা থানার দরদা জুনিয়র হাইস্কুল, কোটশিলা থানা এলাকার জজলং মোড় এবং পররা গ্রামের বিভিন্ন এলাকায় উদ্ধার হয় ওই পোস্টারগুলি। তাতে ১০০ দিনের কাজ দেওয়াসহ কয়েকটি দাবির কথা লেখা ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই পোস্টারগুলি উদ্ধার করে পুলিশ।

পুলিশ অবশ্য মনে করছে, পুরুলিয়ার বিভিন্ন এলাকায় পর পর উদ্ধার হওয়া ওই পোস্টারগুলি আদৌও মাওবাদীদের নয়। এ ব্যাপারে তাঁরা প্রায় নিশ্চিত। পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো বলেন, ‘‘দু’টি থানা এলাকা থেকে ৩টি হাতে লেখা পোস্টার উদ্ধার হয়েছে। সেগুলির ভাষা এবং হাতের লেখা দেখে মনে হচ্ছে না তা মাওবাদীদের। তবে গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

purulia Maoist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE