Advertisement
২৬ এপ্রিল ২০২৪
digha

Digha: দিঘায় প্রকাশ্যে মহিলাকে উত্যক্ত, গ্রেফতার সাত পর্যটক

দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন ওই মহিলা পর্যটক ও তাঁর পরিবার। ধৃত ওই সাত যুবকও পর্যটক।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতদের।- নিজস্ব ছবি।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতদের।- নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৬:৪২
Share: Save:

দিঘায় বেড়াতে আসা এক মহিলা পর্যটককে প্রকাশ্য রাস্তায় উত্যক্ত করার অভিযোগে সাত যুবককে গ্রেফতার করল দিঘা থানার পুলিশ। বৃহস্পতিবার ধৃতদের কাঁথি মহকুমা আদালতে নিয়ে যাওয়া হয়। গোটা ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন ওই মহিলা পর্যটক ও তাঁর পরিবার। ধৃত ওই সাত যুবকও পর্যটক।

পুলিশ জানিয়েছে, হুগলির মগরা থানা এলাকা থেকে সপরিবার দিঘায় বেড়াতে এসেছিলেন ওই তরুণী। বুধবার সন্ধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গেই নিউ দিঘার হলিডে হোম ঘাটের কাছে ঘুরতে গিয়েছিলেন তিনি। তখনই ওই যুবকেরা তাঁর পিছু নেয় বলে অভিযোগ। অতিমারির কারণে কড়াকড়ির জেরে এমনিতেই প্রায় পর্যটকশূন্য রয়েছে দিঘা। ফাঁকা রাস্তার সুযোগ নিয়ে তাঁরা তরুণীর সঙ্গে অশালীন আচরণ করেন এবং তাঁকে উত্যক্ত করতে থাকেন।

এর পরেই তরুণী এবং তাঁর পরিবারের লোকেরা দিঘা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়েই পুলিশ ব্যবস্থা নিয়েছে বলে জানিয়েছে তরুণীর পরিবার।

পুলিশ জানিয়েছে, ধৃতেরা সকলেই হাওড়ার উলুবেড়িয়ার গৌরীপুর এলাকার বাসিন্দা। তাঁরাও বন্ধুরা মিলে দিঘায় ঘুরতে গিয়েছিলেন।

গোটা ঘটনা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ দিঘা হোটেলিয়ার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক বিপ্রদাস চট্টোপাধ্যায়। তিনি বলেন, “পর্যটকদের সুরক্ষার দিক সবার আগে প্রাধান্য পাওয়া উচিত। স্থানীয় মানুষেরা পর্যটনের উপরেই নির্ভরশীল। তাই এ ধরনের ঘটনা দিঘায় ঘটে না। বাইরে থেকে আসা কিছু যুবক এমনটি ঘটিয়েছে বলে অভিযোগ শুনেছি। পুলিশ গোটা ঘটনার তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেবে, এই আশাই করছি।”

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest digha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE