Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Accident

বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে পাঁচিল ভেঙে স্কুলে ঢুকল বাস, ঝাড়গ্রামে জখম অভিভাবক

বুধবার দুপুরে কাঁকড়াঝোড়-ঝাড়গ্রাম রুটের একটি বাস গোপীবল্লভপুর থেকে যাত্রী নিয়ে লোধাশুলি হয়ে ৫ নম্বর রাজ্য সড়ক ধরে ঝাড়গ্রামের দিকে আসছিল।  সেই সময় ঘটে দুর্ঘটনা।

A bus breaks the wall of a school by accident at Jhargram

পাঁচিল ভেঙে স্কুলের ভিতরে বাস। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২১
Share: Save:

বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে স্কুলের পাঁচিল ভেঙে ঢুকে পড়ল যাত্রিবাহী বাস। বুধবার দুপুরে এই ঘটনা ঘটেছে ঝাড়গ্রাম শহরের সারদা বিদ্যাপীঠ হাই স্কুল। ওই দুর্ঘটনার জেরে বাসের তলায় চলে যান সেই সময় স্কুল ক্যাম্পাসে উপস্থিত থাকা এক অভিভাবক। তাঁকে উদ্ধার করা হয়েছে। অল্পবিস্তর জখম হন বাসযাত্রীরাও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে কাঁকড়াঝোড়-ঝাড়গ্রাম রুটের একটি বাস গোপীবল্লভপুর থেকে যাত্রী নিয়ে লোধাশুলি হয়ে ৫ নম্বর রাজ্য সড়ক ধরে ঝাড়গ্রামের দিকে আসছিল। ঝাড়গ্রাম শহর ঢোকার মুখে সারদা বিদ্যাপীঠ হাই স্কুলের কাছে রাস্তায় একটি বাইক হঠাৎ করে বাসের সামনে চলে আসে। বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান বাসচালক। বাসটি সজোরে গিয়ে ধাক্কা মারে সারদা বিদ্যাপীঠের পাঁচিলে। সেই সময় পাঁচিলের ধারে দাঁড়িয়েছিলেন স্কুলের এক ছাত্রীর অভিভাবক। পাঁচিল ভেঙে স্কুলের মধ্যে ঢুকে পড়ে বাসটি। স্কুটি-সহ বাসের নীচে চাপা পড়েন ওই অভিভাবক।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঝাড়গ্রাম থানার পুলিশ। উদ্ধারকাজের জন্য নিয়ে আসা হয় দু’টি মাটিকাটার যন্ত্র। ছাত্রীর অভিভাবককে বাসের নীচ থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয় ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, জখম ওই অভিভাবকের নাম যতীন সিংহ (২৮)। তিনি নেদাবহড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কেউদিশোল গ্রামের বাসিন্দা। যতীন পায়ে চোট পেয়েছেন। এ ছাড়া ২ বাসযাত্রীকেও হাসপাতালে ভর্তি করানো হয়। তবে তাঁদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE