Advertisement
০২ মে ২০২৪
Crime

বৃদ্ধকে কুপিয়ে খুন, ধৃত

আবুল কালামের বাড়ির অদূরে থাকেন বছর চব্বিশের যুবক রামপদ খাটুয়া। রামপদ ফেরিয়াওয়ালা। স্থানীয়রা জানাচ্ছেন, রামপদের মানসিক সমস্যা রয়েছে।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোলাঘাট শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ০৭:০৯
Share: Save:

সকালে তখনও এলাকায় অনেক দোকান ঠিকমতো খোলেনি। ইতিউতি ছড়িয়ে লোকজন। তার মধ্যেই রাস্তার উপর আচমকা একজন আর একজনকে ধারাল অস্ত্র দিয়ে কোপাতে শুরু করল। আক্রান্ত মানুষটি বৃদ্ধ। আশেপাশের লোকজন কিছুটা হতচকিত হলেও তাঁরা আততীয় কাছ থেকে বৃদ্ধকে ছাড়িয়ে নেন। ততক্ষণে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গিয়েছেন বৃদ্ধ। কিছুক্ষণের মধ্যে তাঁর মৃত্যু হয়। বৃহস্পতিবার নারায়ণ পাকুড়িয়া গ্রামের ওই ঘটনায় পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

নিহতের নাম আবুল কালাম নায়েক (৬৫)। আবুল কালামের বাড়ির অদূরে থাকেন বছর চব্বিশের যুবক রামপদ খাটুয়া। রামপদ ফেরিয়াওয়ালা। স্থানীয়রা জানাচ্ছেন, রামপদের মানসিক সমস্যা রয়েছে। এদিন সকাল ৮টা নাগাদ রামপদ আবুল কালামের বাড়ির সামনে দিয়ে নগ্ন অবস্থায় হেঁটে যাচ্ছিল। তার হাতে ছিল একটি ভোজালি। আবুল কালাম রামপদকে ডেকে তাকে পোশাক পরার কথা বলতেই সে চটে যায় এবং ভোজালি নিয়ে আবুল কালামকে এলোপাতাড়ি কোপাতে থাকে। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান আবুল কালাম। সেখানেই তাঁর মৃত্যু হয়। আশপাশের লোকজন রামপদকে হাতেনাতে ধরে ফেলে। শুরু হয় গণধোলাই। খবর পেয়ে কোলাঘাট থানার পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দা বলেন, "রামপদ খাটুয়া কিছুটা মানসিক সমস্যা রয়েছে। আজ হঠাৎই আবুল কালামের ওপর ভোজালি নিয়ে হামলা চালায়। ঘটনাস্থলেই আবুলের মৃত্যু হয়। পুলিশ রামপদকে গ্রেফতার করে।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolaghat Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE