Advertisement
২৬ মে ২০২৪
train

Midnapore: এক্সপ্রেস ধেয়ে আসছে, টের পেয়েই ‘সেতু থেকে কংসাবতী নদীতে ঝাঁপ’ রেলকর্মীর

সকাল ৯টা ৫৫ মিনিট নাগাদ আরণ্যক এক্সপ্রেস সেতুটি পেরনোর সময় তাপস দাস (৪৫) নামে এক রেলকর্মী কংসাবতী নদীতে পড়ে গিয়েছেন।

এই সেতুতেই ঘটে দুর্ঘটনা।

এই সেতুতেই ঘটে দুর্ঘটনা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৪:২৫
Share: Save:

সেতুর এক প্রান্তের কাজ সেরে রেলকর্মীদের একটি দল যাচ্ছিল অন্য প্রান্তে। এমন সময় পিছন থেকে ধেয়ে এল এক্সপ্রেস। প্রাণ বাঁচাতে রেলকর্মীদের মধ্যে এক জন সেতু থেকে ঝাঁপ দিলেন নদীতে। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে মেদিনীপুর স্টেশনের কাছে কাঁসাই রেলসেতুতে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওই রেলকর্মীর কোনও খোঁজ পাওয়া যায়নি। তাঁর সন্ধানে নদীতে ডুবুরি দিয়ে তল্লাশি শুরু হয়েছে।

মেদিনীপুরের আরপিএফের ওসি বিকে যাদব জানিয়েছেন, সকাল ৯টা ৫৫ মিনিট নাগাদ আরণ্যক এক্সপ্রেস সেতুটি পেরনোর সময় তাপস দাস (৪৫) নামে এক রেলকর্মী কংসাবতী নদীতে পড়ে যান। তাপস খড়িদার বাসিন্দা। ঘটনাস্থলে পৌঁছয় গুড়গুড়িপাল থানার পুলিশ, মেদিনীপুরের আরপিএফ কর্মীরা এবং রেলের আধিকারিকরা। ওই রেলকর্মীর খোঁজ শুরু হয়েছে।

রেলকর্মীদের যে দলে তাপস ছিলেন কানু দলুই নামে সেই দলের এক সদস্যের কথায়, ‘‘আমরা সকলে যাচ্ছিলাম রেললাইনের পাশ দিয়ে। আমি একটু এগিয়ে গিয়েছিলাম। আরণ্যক এক্সপ্রেস চলে গেল। তার পর আমাদের এক সঙ্গী বললেন, ‘দাদা, এক জনকে পাওয়া যাচ্ছে না।’ ছুটে এসে দেখি, ওর হাত ডুবে যাচ্ছে। হাত তুলে বাঁচার চেষ্টা করছে।’’

মহেশ্বর কুমার নামে আরও এক রেলকর্মীর বক্তব্য, ‘‘সেতুর এক দিকে কাজ করে ওই দলটি অন্য দিকে যাচ্ছিল। তাপসের সঙ্গে তাঁর সঙ্গীরাও ছিলেন। উনি রেললাইনের মাঝ বরাবর হাঁটছিলেন। বাকিরা সকলে পাথরের উপর দিয়ে হাঁটছিলেন। আচমকা সামনে ট্রেন দেখে উনি চমকে যান। সরতেও পারেননি। হাওয়ায় বা কম্পনে পড়ে গিয়েছেন, না কি নিজেই ঝাঁপ দিয়েছেন তা বোঝা যাচ্ছে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Express Train midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE