Advertisement
১৪ এপ্রিল ২০২৪
TMC Student leader

কলেজছাত্রীকে দিঘার হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ! অভিযোগ কাঁথির তৃণমূল ছাত্রনেতার বিরুদ্ধে

কলেজছাত্রীর পরিবারের অভিযোগ, প্রলোভন দেখিয়ে মেয়েকে দিঘায় হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আনলে মিলেছে আপত্তিকর ছবি ফাঁস করে দেওয়ার হুমকি।

তৃণমূল ছাত্রনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ কাঁথিতে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১০:২৫
Share: Save:

দিঘার হোটেলে নিয়ে গিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল তৃণমূলের এক ছাত্রনেতার বিরুদ্ধে। ঘটনা প্রকাশ্যে আনলে, ছাত্রীর আপত্তিকর ছবি সমাজমাধ্যমে ছড়ানোর হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে পূর্ব মেদিনীপুরের কাঁথি শহরের ওই ছাত্রনেতার বিরুদ্ধে। এই ঘটনায় ইতিমধ্যেই ওই নেতার বিরুদ্ধে কাঁথি মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন কলেজপড়ুয়ার মা। তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

এ প্রসঙ্গে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে বলেন, ‘‘আমরা অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে প্রতিটি বিষয় তদন্ত করে দেখছি।’’

কলেজছাত্রীর পরিবারের অভিযোগ, প্রলোভন দেখিয়ে মেয়েকে দিঘায় হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আনলে মিলেছে আপত্তিকর ছবি ফাঁস করে দেওয়ার হুমকি। লাগাতার তা চলতে থাকায় মানসিক ভাবে বিধ্বস্ত মেয়ে আত্মহত্যারও চেষ্টা করেন বলেন দাবি পরিবারের। ছাত্রীর বাবা বলেন, ‘‘দিঘার হোটেলে নিয়ে গিয়ে আমার মেয়েকে ধর্ষণ করা হয়েছে। পরবর্তী কালে আমার মেয়ে আত্মহত্যারও চেষ্টা করে। অভিযুক্তের কঠোরতম শাস্তি চাই।’’ স্থানীয় সূত্রেও দাবি, অভিযুক্ত ছাত্রনেতা কাঁথি শহরে তৃণমূল ছাত্র পরিষদের গুরুত্বপূর্ণ পদেও রয়েছেন।

এমন অভিযোগ ওঠার পরেই ওই ছাত্রনেতার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও তা সম্ভব হয়নি। তবে তাঁর ঘনিষ্ঠমহলের দাবি, তাঁকে পরিকল্পিত ভাবে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Kanthi rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE