Advertisement
০১ মে ২০২৪
Bus Accident

পুরী ঘুরে ফেরার পথে পশ্চিম মেদিনীপুরে উল্টে গেল বাস! আহত অন্তত ২৫, আশঙ্কাজনক ১১ জন

ওই বাসযাত্রীরা সকলেই মুর্শিদাবাদ জেলার বাসিন্দা বলে খবর। বাসটিতে কমবেশি ২৫ জন যাত্রী ছিলেন। তাঁদের তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

bus accident

রাস্তার ধারে উল্টে যায় বাসটি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নারায়ণগড় শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১২:৪৩
Share: Save:

পুরী থেকে ফেরার পথে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের উকুনমারিতে দুর্ঘটনার মুখে পড়লেন অন্তত ২৫ জন যাত্রী। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল পর্যটকভর্তি একটি বাস। স্থানীয় সূত্রের খবর, এই দুর্ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছেন। এঁদের মধ্যে ১১ জন যাত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের ভর্তি করানো হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজে।

স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে পুরী থেকে ফিরছিল একটি বেসরকারি পর্যটক বাস। খুব ভোরে নারায়ণগড়ের উকুনমাড়ির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। দুর্ঘটনাগ্রস্ত বাসের যাত্রীদের উদ্ধারে ছুটে যান স্থানীয়রা। জানা গিয়েছে, ওই বাসযাত্রীরা সকলেই মুর্শিদাবাদ জেলার বাসিন্দা। বাসটিতে কমবেশি ২৫ জন যাত্রী ছিলেন। তাঁদের তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। তবে কয়েক জনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের স্থানান্তর করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজে।

কী ভাবে এই দুর্ঘটনা হল, তা খতিয়ে দেখতে ঘটনাস্থলে যায় নারায়ণগড় থানার পুলিশ। এই দুর্ঘটনার জেরে সকালে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Paschim Midnapore injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE