Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Accident

দু’টি লরির ধাক্কায় অগ্নিকাণ্ড, পুড়ে মৃত এক চালক, চাঞ্চল্য দাঁতনে

বৃহস্পতিবার সন্ধ্যার কিছুটা পর দাঁতনের সস্তানগর এলাকায় সিমেন্ট বোঝাই একটি লরির পিছনে ধাক্কা সজোরে ধাক্কা মারে চাল বোঝাই আর একটি লরি।

দুর্ঘটনার জেরে আগুন লরিতে। নিজস্ব চিত্র

দুর্ঘটনার জেরে আগুন লরিতে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ২৩:৫৬
Share: Save:

দু’টি ট্রাকের ধাক্কায় ভয়াবহ অগ্নিকাণ্ড। তার জেরে পুড়ে মৃত্যু হল একটি লরির চালকের। এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাঁতনে। পুলিশ এবং দমকল ঘটনাস্থলে গিয়ে আগুন আয়ত্তে আনে।

বৃহস্পতিবার সন্ধ্যার কিছুটা পর দাঁতনের সস্তানগর এলাকায় সিমেন্ট বোঝাই একটি লরির পিছনে ধাক্কা সজোরে ধাক্কা মারে চাল বোঝাই আর একটি লরি। দুর্ঘটনার জেরে চাল বোঝাই লরিতে আগুন লেগে যায়। পরিস্থিতি এমনই ভয়াবহ আকার ধারণ করে যে সেই আগুনে পুড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় চাল বোঝাই লরির চালকের। অল্পের জন্য প্রাণে বেঁচে যান ওই লরিটির খালাসি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, খড়্গপুরের দিক থেকে ওড়িশার দিকে যাচ্ছিল দুটি লরি। সিমেন্ট বোঝাই লরিটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ঘটে দুর্ঘটনা। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন আয়ত্তে আনে। তবে লরিচালককে বাঁচানো যায়নি। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE