Advertisement
১৭ জুন ২০২৪
Firing

Firing: বাইকে চড়ে যাওয়ার সময় ঝাড়গ্রামে যুবককে গুলি, টাকা-মোবাইল নিয়ে চম্পট দুষ্কৃতীদের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহতের নাম সুদীপ মহাপাত্র। বছর পঁচিশের সুদীপ ঝাড়গ্রাম থানার চন্দ্রীর নয়াগ্ৰাম এলাকার বাসিন্দা।

হাসপাতালে ভর্তি সুদীপ মহাপাত্র।

হাসপাতালে ভর্তি সুদীপ মহাপাত্র। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম ও মেদিনীপুর শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৭:১২
Share: Save:

বাইকে চড়ে যাওয়ার সময় এক যুবককে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। শনিবার ঝাড়গ্রামের ঘটনা। গুলিবিদ্ধ অবস্থায় ওই যুবককে ভর্তি করানো হয় স্থানীয় হাসপাতালে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহতের নাম সুদীপ মহাপাত্র। বছর পঁচিশের সুদীপ ঝাড়গ্রাম থানার চন্দ্রীর নয়াগ্ৰাম এলাকার বাসিন্দা। শনিবার আগুইবনি ছয় নম্বর জাতীয় সড়কের উপর নেতুরা এবং চন্দ্রী এলাকার মাঝে সুদীপের পথ আটকায় দুষ্কৃতীরা। তাঁকে লক্ষ্য করে দু’টি গুলি চালায় দুষ্কৃতীরা। এর মধ্যে একটি গুলি সুদীপের গায়ে লাগে। সুদীপকে প্রথমে মোহনপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে ঝাড়গ্রাম হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সুদীপ চন্দ্রী এলাকায় একটি রেশন দোকানের কর্মী। তিনি পুলিশকে জানিয়েছেন, ‘‘আমি দোকানে কাজে যাচ্ছিলাম। সেই সময় আমার উপর গুলি চালায় দুষ্কৃতীরা। একটি বাইকে চড়ে দু’জন এসেছিল। আমি ওদের চিনতে পারিনি।’’ সুদীপের কাকা মানিক মহাপাত্রের বক্তব্য, ‘‘সুদীপের বাইক, মোবাইল এবং পকেটে থাকা কিছু টাকা নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা।’’

ঝাড়গ্রামের পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ বলেন, ‘‘এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। তাঁর বাইক নিয়ে পালিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। কেন তাঁর উপর গুলি চালানো হল তা খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firing shot Jhargram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE