Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Lok Sabha Election 2024

ফের নারায়ণগড়ে অভিষেক, প্রস্তুতি

৪ জুলাই নারায়ণগড়ের বাখরাবাদ জগন্নাথ মন্দির মাঠে সভা হয়েছিল। নিজের দেওয়া কথা মতোই নারায়ণগড়ে নির্বাচনী সভা করেছিলেন তিনি।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নারায়ণগড় শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ০৯:০৭
Share: Save:

পঞ্চায়েত নির্বাচনের আগে সভা করেছিলেন নারায়ণগড়ে। এবার লোকসভা নির্বাচন আসছে। তার আগে ফের নারায়ণগড়েই সভা করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। দলীয় সূত্রে খবর, আগামী ১৬ মার্চ সেই সভা হবে বেলদা স্টেডিয়াম মাঠে। আপাতত পশ্চিম মেদিনীপুর জেলায় এই একটিই সভা করবেন অভিষেক। এমনটাই খবর দলীয় সূত্রে।

গত বছর ৪ জুলাই নারায়ণগড়ের বাখরাবাদ জগন্নাথ মন্দির মাঠে সভা হয়েছিল। নিজের দেওয়া কথা মতোই নারায়ণগড়ে নির্বাচনী সভা করেছিলেন তিনি। নবজোয়ার কর্মসূচিতে নারায়ণগড়ে আসার কথা থাকলেও পরে তা পরিবর্তন হয়েছিল। দল জানিয়েছিল, সেই কারণেই কথা রাখতে নারায়ণগড়ে সভা
করেছিলেন অভিষেক।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

ফের নারায়ণগড় কেন? তৃণমূল সূত্রে খবর, রাজ্য নেতৃত্বই এই সিদ্ধান্ত নিয়েছেন। সেই মতো প্রস্তুতিও শুরু হয়েছে। বুধবার নারায়ণগড়ের বিধায়ক সূর্যকান্ত অট্টের কার্যালয়ে দাঁতন, কেশিয়াড়ির বিধায়ক ও নেতৃত্বদের নিয়ে প্রস্তুতি বৈঠক করেছেন মেদিনীপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি সুজয় হাজরা।

তৃণমূল সূত্রে খবর, নারায়ণগড়ের বিধায়কের সঙ্গে অভিষেকের সম্পর্ক ভাল। তাই অভিষেকের সভাস্থল হিসেবে ফের নারায়ণগড়কে বেছে নেওয়া হয়েছে।

১৬ মার্চ দুপুর দুটো থেকে সভা শুরু হবে। প্রায় এক লক্ষ মানুষের জমায়েত হবে। বিকাল তিনটের সময়ে সভাস্থলে পৌঁছনোর কথা অভিষেকের।মেদিনীপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি সুজয় হাজরা বলেন, "জেলাতে আপাতত একটাই সভা হবে। তেমনটাই জানিয়েছে দল। রাজ্য নেতৃত্ব সভাস্থল ঠিক করেছেন।" নারায়ণগড়ের বিধায়ক সূর্যকান্ত অট্ট বুধবার বলেন, "মেদিনীপুর লোকসভা কেন্দ্রের মধ্যবর্তী এলাকা নারায়ণগড়। সেই কারণেই এখানেই সভা হবে। প্রতিটি লোকসভা কেন্দ্রে একটি করে সভা করবেন অভিষেক। আমাদের কাছে খবর তেমনই।’’

বিজেপি অবশ্য এই সভাকে গুরুত্ব দিতে নারাজ। জেলা বিজেপির মুখপাত্র অরূপ দাস বলেন, "নারায়ণগড় হল তৃণমূলের দুর্বল জায়গা। তাই বারবার নারায়ণগড়ে আসতে হচ্ছে। মেদিনীপুর লোকসভা কেন্দ্রে মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায় একাধিক সভা করলেও এই কেন্দ্রে বিজেপিই আবার জিতবে।"

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE