Advertisement
০২ মে ২০২৪
Elephant

ছুটে এসে এক গুঁতো! একধাক্কায় রেলগেট ভেঙে রেললাইন পেরিয়ে গেল হাতি

বাংলা-ঝাড়খণ্ড সীমানা লাগোয়া জামশেদপুর বন বিভাগের চাকুলিয়া রেঞ্জের সুনশুনিয়া এলাকায় ওই ঘটনা ঘটেছে। রেলের দক্ষিণ-পূর্ব শাখার খড়গপুর-টাটানগর শাখার সুনশুনিয়া রেলগেটটি ভেঙে ফেলেছে একটি দলছুট হাতি।

An elephant breaks railgate at Chakulia

রেলগেট ভাঙল হাতি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৬:১৪
Share: Save:

বন্ধ রেলগেট। কিন্তু তাতে আটকানো যায়নি গজরাজকে। গায়ের জোরে রেলগেট ভেঙেই রেললাইন পেরিয়ে গেল হাতি। ইতিমধ্যেই সেই ভিডিয়ো ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। হাতির শক্তি প্রদর্শনের সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন এলাকার মানুষ।

সমাজমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বাংলা-ঝাড়খণ্ড সীমানা লাগোয়া জামশেদপুর বন বিভাগের চাকুলিয়া রেঞ্জের সুনশুনিয়া এলাকায় ওই ঘটনা ঘটেছে। রেলের দক্ষিণ-পূর্ব শাখার খড়গপুর-টাটানগর শাখার সুনশুনিয়া রেলগেটটি ভেঙে ফেলেছে একটি দলছুট হাতি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুনশুনিয়া এলাকাটি জঙ্গল সংলগ্ন। সোমবার ভোরে জঙ্গল থেকে বেরিয়ে একটি হাতি হঠাৎ রাস্তায় উঠে পড়ে। গ্রামবাসীদের তাড়া খেয়ে দৌড় শুরু করে হাতিটি। রেলগেট ভেঙে লাইন পেরিয়ে যায় হাতিটি।

বন দফতর সূত্রে জানা গিয়েছে, বাংলা-ঝাড়খণ্ড সীমানায় দাপিয়ে বেড়াচ্ছে হাতির পাল। সেই দলেরই একটি হাতি রেলগেট ভেঙে দেয় সোমবার ভোরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elephant Railgate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE