Advertisement
০৮ মে ২০২৪
Chandrakona Road

Death: বাচ্চার কান্নার আওয়াজ শুনেই প্রতিবেশীর সন্দেহ, চন্দ্রকোনায় বধূর রহস্যজনক মৃত্যু

প্রতিবেশীদের সঙ্গে তেমন কোনও সম্পর্ক ছিল না সোমার। তাঁর বাড়িতে অচেনা লোকের আনাগোনা ছিল বলেই জানাচ্ছেন স্থানীয়দের একাংশ। 

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চন্দ্রকোনা রোড শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ২৩:৩৩
Share: Save:

গলায় আঘাতের চিহ্ন। পাশেই পড়ে রয়েছে সিগারেটের ছাই আর মদের বোতল। রহস্যজনক ভাবে বধূ মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা পুরসভা এলাকায়।
পুলি‌শ সূত্রে খবর, মহিলার নাম সোমা পাল। বয়স ২৬। আড়াই বছরের কন্যা সন্তান নিয়ে জয়ন্তীপুরের একটি বাড়িতে থাকতেন তিনি। স্বামী গোবিন্দ পাল (৩২) পেশায় কারিগর। থাকেন মুম্বইয়ে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকাল থেকেই সোমার কোনও সাড়াশব্দ মেলেনি। পরে বেলার দিকে বাচ্চার কান্নার আওয়াজ শুনে ঘরে গিয়ে মেঝেতে সোমার দেহ পড়ে থাকতে দেখেন এক প্রতিবেশী। তিনিই আশপাশের লোকজনকে খবর দেন। তার পর খবর দেওয়া হয় পুলিশে।


প্রতিবেশীদের কথায়, প্রতিবেশীদের সঙ্গে তেমন কোনও সম্পর্ক ছিল না সোমার। তাঁর বাড়িতে অচেনা লোকের আনাগোনা ছিল বলেই জানাচ্ছেন স্থানীয়দের একাংশ।
পরে পুলিশ এসে সোমার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। যে অবস্থা ওই মহিলার দেহ উদ্ধার হয়েছে, তাতে পুলিশের প্রাথমিক অনুমান, খুন করা হয়েছে ওই মহিলাকে। তবে পুলিশের বক্তব্য, ময়নাতদন্তের পরই সবটা বোঝা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chandrakona Road Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE