Advertisement
০২ মে ২০২৪
marriage

Marriage: ‘ভালবাসার দাম দাও’, প্ল্যাকার্ড হাতে প্রেমিকার বাড়ির সামনে রাত ভর ধর্না দিল যুবক

শুক্রবার পরিবারের সদস্যদের কাছে আত্মীয়ের বাড়ি যাওয়ার কথা বলে বর্ধমান থেকে বেলদা রওনা দেন পুষ্পেন্দু। চলে আসেন প্রেমিকার বাড়ির সামনে।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ২০:৪৩
Share: Save:

প্রেমিকার বিয়ে ঠিক হয়ে গিয়েছে অন্যত্র। তা জানতে পেরে বহুদূর থেকে এসে প্রেমিকার বাড়ির সামনে রাত ভর ধর্না দিল প্রেমিক। শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত এমনই দৃশ্যের সাক্ষী হলেন পশ্চিম মেদিনীপুরের বেলদার বাসিন্দারা। যদিও পরে ওই যুবককে শেষ পর্যন্ত ওই যুহককে বুঝিয়ে সুজিয়ে বাড়ি ফিরিয়ে নিয়ে যান তাঁর পরিবারের সদস্যরা।
বেঙ্গালুরুতে একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন বর্ধমানের বাসিন্দা পুষ্পেন্দু মজুমদার। করোনা পরিস্থিতির সময় তিনি বাড়ি ফিরে এসে ছোটখাট ব্যবসা শুরু করেন। সেই সময়েই ফোনে বেলদার ওই তরুণীর সঙ্গে পরিচয় হয় তাঁর। প্রেমিকার টানে তিনি বেলদাতেও যান কয়েক বার। শুক্রবার পরিবারের সদস্যদের কাছে আত্মীয়ের বাড়ি যাওয়ার কথা বলে বর্ধমান থেকে বেলদা রওনা দেন পুষ্পেন্দু। চলে আসেন প্রেমিকার বাড়ির সামনে। সেখানে প্ল্যাকার্ড হাতে ধর্নায় বসেন তিনি। তাতে লেখা ছিল, ‘আমার ভালবাসার দাম দাও’।

শুক্রবার দুপুর থেকে শনিবার পর্যন্ত ধর্না চালান পুষ্পেন্দু। তাতেও অবশ্য মধুরেণ সমাপয়েৎ ঘটেনি। তরুণীর বাড়ি থেকে থানায় কোনও অভিযোগ না জানানো হলেও, শনিবার পুষ্পেন্দুর পরিবারের সদস্যরা বেলদায় পৌঁছন। তাঁরা পুষ্পেন্দুকে বুঝিয়ে বাড়ি নিয়ে যান। তরুণীর পরিবার অবশ্য সাফ জানিয়েদিয়েছে, তাঁর সম্মতিতেই বিয়ে স্থির হয়েছে, পিছিয়ে আসার কোনও প্রশ্নই নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE