Advertisement
২০ এপ্রিল ২০২৪
TMC

সুফিয়ানকে সোজা করে দেবেন, নিদান সুকান্তের, শুনে তৃণমূল নেতা বললেন, উনি বিড়ালছানা!

তৃণমূল নেতা শেখ সুফিয়ানকে ‘ডান্ডা’ দিয়ে মেরে ‘আগাপাশতলা সোজা’ করার নিদান দিয়ে বিতর্কে জড়ালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। পাল্টা খোঁচা দিয়েছেন সুফিয়ানও।

তৃণমূল নেতা শেখ সুফিয়ানকে নিয়ে বিতর্কিত মন্তব্য বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।

তৃণমূল নেতা শেখ সুফিয়ানকে নিয়ে বিতর্কিত মন্তব্য বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নন্দকুমার শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১১:৫৫
Share: Save:

তৃণমূল নেতা শেখ সুফিয়ানকে ‘ডান্ডা’ দিয়ে মেরে ‘আগাপাশতলা সোজা’ করার নিদান দিয়ে বিতর্কে জড়ালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। রবিবার পূর্ব মেদিনীপুরের নন্দকুমারে একটি দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে এমনটাই মন্তব্য করেন সুকান্ত। যা ঘিরে বিতর্ক দানা বেঁধেছে। এ সব শুনে সুকান্তকে ‘বিড়ালছানা’ বলে খোঁচা দিয়েছেন সুফিয়ান।

রবিবার দলীয় কর্মসূচিতে বক্তৃতার সময় সুকান্ত বলেন, ‘‘যদি তৃণমূল কংগ্রেস দুধ দেয় তা হলে আমরা পায়েস তৈরি করে দেব। কোনও অসুবিধা নেই। ভদ্রলোকের সঙ্গে আমরা ভদ্রলোক।’’ এর পরেই সভায় উপস্থিত কর্মীদের তিনি নিদান দেন, ‘‘কিন্তু যদি চোখরাঙায় বা চিটিংবাজি করে তা হলে ও কোন সুফিয়ান না কে, কোনও দিকে তাকাবেন না। আগে আগাপাশতলা সোজা করবেন, তার পর আমাকে ফোন করে বলবেন, ‘দাদা দিয়ে দিয়েছি ডোজ়। কোর্স কমপ্লিট একদম। ওষুধ দিয়ে দিয়েছি।’ তার পর যা হওয়ার হবে আমরা দেখব।’’

সুকান্তের এই মন্তব্য ঘিরে বিতর্ক তৈরি হয়েছে স্বাভাবিক ভাবেই। এ নিয়ে বাম আমলের প্রসঙ্গ টেনে সুফিয়ান বলেন, ‘‘৩৫ বছরের জগদ্দল পাথর সিপিএম নন্দীগ্রাম আন্দোলনে আমার আগাপাশতলা সোজা করতে পারেনি। আর সেই শুভেন্দু অধিকারী ওদের নেতা সুফিয়ানের কাঁধে ভর রেখে আজ নেতা তৈরি হয়েছে। আর সুফিয়ানের বিরুদ্ধে বলে শুভেন্দু অধিকারী আজকে বিরোধী দলনেতা হয়েছে। আজ সুকান্ত মজুমদার চাইছে, যদি সুফিয়ানের বিরুদ্ধে বলে তাঁর সভাপতিত্ব প্রতিষ্ঠিত হয়। আরও উন্নতি করা যায়।’’ বিজেপির রাজ্য সভাপতিকে কটাক্ষের সুরে তাঁর মন্তব্য, ‘‘যা-ই বলুক না কেন, সুফিয়ানকে কিছু করতে পারবে না। আমার বিরুদ্ধে অনেক মিথ্যা মামলা হয়েছে। কিন্তু সুকান্ত মজুমদার বিড়ালছানা। স্বাভাবিক ভাবে ওর মতো ছেলের নন্দীগ্রাম আন্দোলনের সুফিয়ানকে দমানো কষ্টের আছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC BJP Sheikh Sufian Sukanta Majumdar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE