Advertisement
০৫ মে ২০২৪
Tamluk bridge collapsed

তমলুকে সেতু ভেঙে পাঁচ ঘণ্টা ধ্বংসস্তূপের নীচে, মারা গেলেন শ্রমিক

পূর্ব মেদিনীপুরের তমলুকে সংস্কারের কাজ চলার সময় সেতু ভেঙে পড়ার ঘটনায় মৃত্যু হল এক শ্রমিকের। মৃতের নাম শেখ শাহ আলম (২৯)।

তমলুকে সংস্কারের কাজ চলার সময় সেতু ভেঙে পড়ার ঘটনায় মৃত্যু হল এক শ্রমিকের। নিজস্ব চিত্র।

তমলুকে সংস্কারের কাজ চলার সময় সেতু ভেঙে পড়ার ঘটনায় মৃত্যু হল এক শ্রমিকের। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ২১:২২
Share: Save:

পূর্ব মেদিনীপুরের তমলুকে সংস্কারের কাজ চলার সময় সেতু ভেঙে পড়ার ঘটনায় মৃত্যু হল এক শ্রমিকের। মৃতের নাম শেখ শাহ আলম (২৯)। টানা ৫ ঘণ্টা ওই সেতুর ভগ্নস্তূপের নীচের আটকে থাকার পর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তাঁর মৃত্যু হয় বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে। তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজ হাসপাতালের অতিরিক্ত সুপার ভাস্কর বৈষ্ণব বলেন, ‘‘সেতুর নীচে চাপা পড়া যুবককে মৃত অবস্থায় আনা হয়েছিল। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।’’

স্থানীয়দের অভিযোগ, তমলুক পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের সেতুটি দীর্ঘ দিন ধরেই জীর্ণ অবস্থায় পড়েছিল। প্রতিবেশীরা প্রশাসনের কাছে বার বার অভিযোগ করেছেন যে, সেতুটি যে কোনও দিন ভেঙে পড়তে পারে। এর পর দিন পাঁচ-ছয়েক আগে সেতু সংস্কারের কাজ শুরু হয়। বুধবার বেলা ১২টার কিছু আগে সংস্কারের কাজ চলার সময় সেতুটি ভেঙে পড়ে। স্থানীয়েরা জানান, সেতুর ধ্বংসাস্তূপের নীচে চাপা পড়েন দুই শ্রমিক শাহ আলম এবং নাসিরুদ্দিন। ঘটনাখানেকের চেষ্টায় নাসিরুদ্দিনকে উদ্ধার করে তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু দীর্ঘ ৫ ঘণ্টা ধরে ধ্বংসস্তূপের নীচে আটকে ছিলেন শাহ আলম।

মৃতের শ্বশুর শেখ শাহরিয়া বলেন, ‘‘৫ ঘণ্টা আটকে ছিল শাহ আলম। গোটা সময়টা ও বেঁচেই ছিল। উদ্ধার করে হাসপাতালে আনার সময় ওর মৃত্যু হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamluk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE