Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Central Team

রাজ্যে ভোট পরবর্তী হিংসার অভিযোগ খতিয়ে দেখতে আসছে কেন্দ্রীয় দল

খড়্গপুর যাবে দলটি। তার পর ঝাড়গ্রামে এলাকা ঘুরে দেখবেন প্রতিনিধিরা।

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ১১ জুন ২০২১ ২২:০৮
Share: Save:

ভোট পরবর্তী হিংসার অভিযোগ খতিয়ে দেখতে রাজ্যে আসছে জাতীয় জনজাতি পরিষদ (ন্যাশনাল কমিশন অব সিডিউল ট্রাইব)-এর একটি প্রতিনিধি দল। রবিবার রাতে তাঁদের কলকাতায় এসে পৌঁছনোর কথা। ওই দলের নেতৃত্বে থাকবেন কমিশনের সদস্য অনন্ত নায়ক। এ ছাড়া থাকবেন ললিত লাট্টা, ভি অশোক বর্ধন, পিকে পারিদা।

বিধানসভা নির্বাচনের পর থেকেই রাজ্য জুড়ে হিংসা ছড়িয়েছে বলে অভিযোগ করে আসছে বিজেপি। বিজেপি-র জাতীয় স্তরের নেতারাও এই নিয়ে সরব হয়েছেন। পাল্টা তৃণমূল বলেছে, নির্বাচন কমিশনের আওতায় যখন আইনশৃঙ্খলা রক্ষার ভার ছিল, তখনই যা গোলমাল হওয়ার হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হিসাবে দায়িত্ব নেওয়ার পর আর কিছু হয়নি। এই চাপানউতরের মধ্যেই রবিবার আসছে ওই দল। সোমবার সকালে খড়্গপুরে আসবে তারা। সেখান থেকে দুপুর ১২টায় পৌঁছে যাবে ঝাড়গ্রাম জেলায়। সেখানে জাম্বনি থানা এলাকায় পরিদর্শন করে ফিরে যাবে কলকাতায়। মঙ্গলবার হুগলির ধনিয়াখালি থানা এলাকায় পরিদর্শন করবে তারা। পশ্চিম মেদিনীপুর জেলা প্রশাসনের কাছে শুক্রবার ই-মেলের মাধ্যমে এই পরিদর্শনে আসার খবর এসে পৌঁছয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Central Team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE