Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Paschim Medinipur

মেদিনীপুরে জেলাশাসকের দফতর থেকে সরানো হল বাংলা সহায়তা কেন্দ্র

গত অগস্ট থেকে পশ্চিম মেদিনীপুর জেলাতে ১৭৮টি বাংলা সহায়তা কেন্দ্রে খোলা হয়েছে। জেলাশাসক চত্বরেই ২টি কেন্দ্র ছিল। মানুষের কথা ভেবে তার মধ্যে একটিকে সরিয়ে নিয়ে যাওয়া হল।

জেলা গ্রন্থাগারে চালু হল বাংলা সহায়তা কেন্দ্র। নিজস্ব চিত্র।

জেলা গ্রন্থাগারে চালু হল বাংলা সহায়তা কেন্দ্র। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ২১:৩৮
Share: Save:

পশ্চিম মেদিনীপুরের জেলাশাসকের দফতর এবং মেদিনীপুর সদর মহকুমা শাসকের দফতর একই চত্বরে। সরকারি নির্দেশ মতো জেলাশাসক এবং মহকুমাশাসকের অফিসে তৈরি হয়েছিল বাংলা সহায়তা কেন্দ্র। কিন্তু একই চত্বরে ২টি কেন্দ্র না রেখে একটিকে সরিয়ে নিয়ে যাওয়া হল। জেলা শাসকের দফতরে থাকা কেন্দ্রটি কয়েক শো মিটার দূরে অবস্থিত জেলা গ্রন্থাগারে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

শুক্রবার দুপুরে মেদিনীপুর জেলা গ্রন্থাগারে বাংলার সহায়তা কেন্দ্রটির সূচনা করেন জেলাশাসক রশ্মি কোমল। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলাশাসক (সাধারণ) সুদীপ সরকার, অতিরিক্ত জেলাশাসক (পঞ্চায়েত) প্রতিমা দাস, সদর মহকুমা শাসক নীলাঞ্জন ভট্টাচার্য।

জেলা পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দফতর আধিকারিক তথা বাংলার সহায়তা কেন্দ্র পশ্চিম মেদিনীপুর জেলা নোডাল অফিসার সুদীপ্ত সাঁতরা জানিয়েছেন, গত অগস্ট থেকে পশ্চিম মেদিনীপুর জেলাতে ১৭৮টি বাংলা সহায়তা কেন্দ্রে খোলা হয়েছে। জেলাশাসক চত্বরেই ২টি কেন্দ্র ছিল। মানুষের কথা ভেবে তার মধ্যে একটিকে সরিয়ে নিয়ে যাওয়া হল।

জেলাশাসক রশ্মি কোমল জানিয়েছেন, জেলার মানুষ এই সব কেন্দ্রে বিভিন্ন প্রকল্পের সুযোগ সুবিধা সম্বন্ধে জানতে পারছেন। প্রয়োজন মতো আবেদনও করছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.