Advertisement
১৯ এপ্রিল ২০২৪
flood

টানা বৃষ্টি, পশ্চিম মেদিনীপুরে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩

জেলায় এখনও পর্যন্ত ছ’জন দেওয়াল চাপা পড়ে প্রাণ হারিয়েছেন। সাত জনের মৃত্যু হয়েছে জলে ডুবে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ২১:০৮
Share: Save:

টানা বৃষ্টির জেরে বন্যায় পশ্চিম মেদিনীপুর জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩। রবিবার ঘাটাল থানার পুলিশ নতুন করে এক যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ জানিয়েছে, বন্যার জলে ডুবে মৃত্যু হয় সৌমেন মুর্মু (২২) নামে এই যুবকের। ঘটনাটি ঘটেছে ঘাটাল ব্লকের দেওয়ান চক ১ গ্রাম পঞ্চায়েতের চকসাদি গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন সৌমেন। রবিবার সকালে সামন্ত পাড়া এলাকায় গোরার খালের জল থেকে উদ্ধার হয় তাঁর দেহ। এ বারের বন্যায় শুধু ঘাটাল মহকুমায় জলে ডুবে দু’জনের মৃত্যু হয়েছে। শনিবার মৃতদেহ উদ্ধার হয়েছিল ডেবরা থানার পশ্চিম বোটা গ্রামে নীল হেমব্রম (৪) এবং কেশিয়াড়ি নার গিলাগেরিয়া গ্রামে ভোলানাথ নায়েক (৪০)-এর। জেলায় এখনও পর্যন্ত ছ’জন দেওয়াল চাপা পড়ে প্রাণ হারিয়েছেন। সাত জনের মৃত্যু হয়েছে জলে ডুবে। জেলায় বন্যায় বাড়ি ভেঙে পড়েছে ৮২ হাজার ৬৭৫টি। জেলায় এখনও ৩২৭টি ত্রাণ শিবির চলছে, সেখানে ৪৪ হাজার ৯২৮ জন রয়েছেন। বন্যার জল নামতে শুরু করলেও আবার নিম্নচাপ শুরু হওয়ায় ক্ষতির আশঙ্কা করছেন জেলার বাসিন্দারা। ঘাটাল, দাসপুর, চন্দ্রকোনা আবার বন্যার কবলে পড়েছে। তবে সবং, পিংলা, ডেবরা, নারায়ণগড়, দাঁতন, কেশিয়াড়ি, মেদিনীপুর সদর ব্লকে ক্ষতির পরিমাণ বেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE