Advertisement
১৮ মে ২০২৪
elephant

Jhargram: জানলা দিয়ে শুঁড় গলিয়ে মিলল না খাবার, রাগে ধাক্কা দিয়ে বাস সরাল গজরাজ!

হাতির ভয়ে বাস থেকে নেমে পড়েন চালক এবং যাত্রীরা। ঝাড়গ্রামে রামলালের কাণ্ডে তাঁরা তখন দর্শকমাত্র।

রামলালের কাণ্ডে আতঙ্কে বাস থেকে নেমে পড়েন যাত্রীরা।

রামলালের কাণ্ডে আতঙ্কে বাস থেকে নেমে পড়েন যাত্রীরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শালবনি ও ঝাড়গ্রাম শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১৩:১৯
Share: Save:

হনহনিয়ে এগিয়ে আসছে গজরাজ। দেখে দাঁড়িয়ে পড়ে চলন্ত বাস। যা দেখে ভয়ে বাস থেকে নেমে পড়েন চালক থেকে যাত্রী সবাই। তার পর মিনিট দুয়েকের জন্য ওই যাত্রিবাহী বাসের ‘দখল’ নিল গজরাজ। বাস ঠেলে সরানোর চেষ্টা করল। খাবারের সন্ধানে বাসে রীতিমতো তল্লাশি চালাল দাঁতাল। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার জামবনি ব্লকের পড়াডিহা এলাকায়।

শনিবার সকালে পড়াডিহা এলাকায় জামবনি চিচিরা রাস্তায় উঠে পড়ে দলমার দলছুট একটি দাঁতাল হাতি। স্থানীয় মানুষ তাকে ‘রামলাল’ নামে চেনে। রামলাল সোজা রাস্তায় গিয়ে যাত্রিবাহী বাস আটকে দেয়। বাসের জানলা দিয়ে শুঁড় ঢুকিয়ে খাবারের তল্লাশি চালায়। কিন্তু বাসের জানলা বন্ধ করে দেওয়ায় পর রেগেমেগে বাসটিকেই গায়ের জোরে দোলাতে থাকে।

যদিও বাসে কোনও খাবারই পায়নি সে। বেশ কিছু ক্ষণ ঠেলাঠেলির পর রামলাল বুঝে যায়, কিছু মিলবে না। তাই আবার বাসটিকে ছেড়ে রাস্তা ধরে এগোতে থাকে। কিছু ক্ষণ ঘোরাফেরা করার পর জঙ্গলে ফিরে যায় হাতিটি। অন্য দিকে, সকাল-সকাল এলাকায় হাতি ঢুকে পড়ায় আতঙ্ক ছড়ায় এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

elephant Bus Jhargram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE