Advertisement
২৭ এপ্রিল ২০২৪
West Bengal Police

শুভেন্দু ঘনিষ্ঠ এক আধিকারিক-সহ ৪ জনকে পূর্ব মেদিনীপুর থেকে বদলি উত্তরবঙ্গে

দু’জনকে পাহাড়ে এবং দু’জনকে উত্তরবঙ্গের অন্য দুই জেলায় বদলি করা হয়েছে। একসঙ্গে চার জনকে বদলি নজিরবিহীন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
নন্দীগ্রাম শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ২০:০৯
Share: Save:

পূর্ব মেদিনীপুরের চার সাব ইনস্পেক্টর পদমর্যাদার পুলিশ আধিকারিককে আচমকাই একসঙ্গে বদলি করা হল উত্তরবঙ্গে। এর মধ্যে দু’জনকে পাহাড়ে এবং দু’জনকে উত্তরবঙ্গের অন্য দুই জেলায় বদলি করা হয়েছে। একই জেলায় দীর্ঘ দিন ধরে কাজ করা চার আধিকারিককে দক্ষিণবঙ্গ থেকে সরাসরি উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় একসঙ্গে বদলি, সচরাচর দেখা যায় না বলেই মনে করছে পুলিশ মহলের একাংশ।

সাব ইনস্পেক্টর অজয় কুমার মিশ্রকে পাঠানো হচ্ছে কালিম্পঙে। সাব ইনস্পেক্টর পার্থ বিশ্বাসকে পাঠানো হচ্ছে দার্জিলিঙে। এ ছাড়া সাব ইনস্পেক্টর প্রণব রায়কে কোহবিহার এবং সাব ইনস্পেক্টর রাজা মণ্ডল যাচ্ছেন দক্ষিণ দিনাজপুরে। বহু বছর ধরেই ওই চার আধিকারিক পূর্ব মেদিনীপুরের একাধিক থানার অফিসার ইন চার্জ দায়িত্ব সামলেছিলেন। এর মধ্যে অজয় কর্মজীবনের একটি বড় অংশই নন্দীগ্রাম থানায় কাটিয়েছেন। শুভেন্দু অধিকারী সাংসদ এবং রাজ্যের মন্ত্রী থাকাকালীন সময়ে অজয় নন্দীগ্রামের ওসি-র দায়িত্ব সামলেছিলেন। শুভেন্দু ঘনিষ্ঠ হিসাবেই তিনি পুলিশমহলে পরিচিত ছিলেন।

সম্প্রতি চাকরিতে উন্নতি হয়েছিল অজয়ের। তার পর তাঁকে নন্দীগ্রাম থানার ওসির-র দায়িত্ব থেকে সরিয়ে হলদিয়া শিল্পাঞ্চলে পাঠানো হয়েছিল। এর আগে, গত জুন মাসে শুভেন্দুর মোট ৩২ জন দেহরক্ষীর মধ্যে ১৬ জনকে পুরুলিয়া এবং ১৬ জনকে বাঁকুড়ায় বদলির নির্দেশ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE