Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Covid 19

বাড়ছে করোনার প্রকোপ, মেদিনীপুর-খড়্গপুরের চার ওয়ার্ডে একাধিক গণ্ডিবদ্ধ এলাকা

গত কয়েক দিনের মধ্যে করোনা-আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় এলাকায় নজরদারি শুরু করে জেলা প্রশাসন।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ১৯:১০
Share: Save:

ফের মেদিনীপুর ও খড়্গপুর পুরসভার চারটি ওয়ার্ডকে গণ্ডিবন্ধ এলাকা বলে ঘোষণা করল জেলা প্রশাসন। মঙ্গলবার বিকেলে জেলাশাসক রশ্মি কমল এক নির্দেশিকা জারি করেন। সেখানে মেদিনীপুরের তিনটি এবং খড়্গপুরের একটি ওয়ার্ডকে গণ্ডিবদ্ধ এলাকা হিসাবে চিহ্নিত করা হয়েছে। আগামী বৃহস্পতিবার থেকে সোমবার— পাঁচ দিনের জন্য ওই ওয়ার্ডগুলিকে গণ্ডিবদ্ধ এলাকা হিসাবে ঘোষণা করা হয়েছে।

গত কয়েক দিনের মধ্যে করোনা-আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় এলাকায় নজরদারি শুরু করে জেলা প্রশাসন। পুজোর পরেই মেদিনীপুর ও খড়গপুর শহরে ১৩টি এলাকাকে গণ্ডিবদ্ধ করে নজরদারি চালানো হয়েছিল। মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী পুজোর পরে বিভিন্ন জেলার জেলাশাসকদের সঙ্গে বৈঠকে করোনা পরিস্থিতির উপর নজরদারি চালানোর নির্দেশ দেন। প্রয়োজন অনুযায়ী গণ্ডিবদ্ধ এলাকা ঘোষণা করে করোনা নিয়ন্ত্রণের পথে হাঁটার নির্দেশ দিয়েছিলেন তিনি। যে সব এলাকায় করোনার প্রকোপ বাড়ছে, সেই নির্দেশ মেনেই ওই সব এলাকায় নজরদারি শুরু করেছে প্রশাসন।

জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, আগামী ১১ থেকে ১৫ নভেম্বর পর্যন্ত গণ্ডিবদ্ধ এলাকার তালিকায় রয়েছে মেদিনীপুর শহরের ২৩ নম্বর ওয়ার্ডের শরৎপল্লি, ৯ নম্বর ওয়ার্ডের সারদাপল্লি, ৪ নম্বর ওয়ার্ডের তাঁতিগেড়িয়া, খড়্গপুর শহরের ২৬ নম্বর ওয়ার্ডের সাউথ সাইড থার্ড অ্যাভিনিউ। জরুরি পরিষেবা ছাড়া বাকি সব কিছু বন্ধ থাকবে ওই সব এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid 19 Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE