Advertisement
১৯ মে ২০২৪
Dead body recovered

টাকা ফেরত চাইতে গিয়ে খুন বিমাকর্মী, দোকানের ভিতর থেকে বস্তাবন্দি দেহ উদ্ধার, গ্রেফতার দোকানি

প্রতিবেশী মুদি দোকানিকে মোটা অঙ্কের টাকা ধার দিয়েছিলেন বিমাকর্মী। সেই টাকা ফেরত চাইতে গিয়ে দু’জনের মধ্যে বচসা বাধে। তার পরেই দোকানদার বিমাকর্মীকে খুন করেন বলে অভিযোগ।

অভিযুক্তকে নিয়ে যাচ্ছে পুলিশ।

অভিযুক্তকে নিয়ে যাচ্ছে পুলিশ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চণ্ডীপুর শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৬:৪২
Share: Save:

পড়শি মুদি দোকানদারকে ব্যবসার জন্য মোটা টাকা ধার দিয়েছিলেন এক বীমাকর্মী। অভিযোগ, সেই টাকা ফেরত চাইতে গিয়ে ব্যবসায়ীর হাতেই খুন হতে হল বিমাকর্মীকে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থানার চৌখালি গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ আটাত্তর গ্রামে। মৃত বিমাকর্মীর নাম গৌতম জানা (৪৮)। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। সেই সঙ্গে ঘটনায় অভিযুক্ত সন্দেহে রঞ্জিত মাইতি নামে অভিযুক্ত মুদি দোকানদারকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ব্যবসার জন্য গৌতমের কাছ থেকে মোটা অঙ্কের টাকা ধার নিয়েছিলেন রঞ্জিত। সোমবার সেই টাকা ফেরত চাইতে রঞ্জিতের দোকানে যান গৌতম। কিন্তু বিকেল গড়িয়ে গেলেও গৌতমের কোনও খোঁজ পায়নি তাঁর পরিবার। ফোন করেও গৌতমের সন্ধান মেলেনি। গৌতমকে খুঁজতে বেরিয়ে পরিবারের লোকেরা জানতে পারেন তিনি ওই মুদির দোকানে গিয়েছিলেন। সেখানে দোকানদারের সঙ্গে গৌতমের বচসা হয় বলেও জানা যায়। এর পরেই স্থানীয় কয়েক জন জোর করে রঞ্জিতের দোকানের ভিতরে ঢুকে পড়েন। দোকানের পিছনের দিকে বস্তার মধ্যে কিছু একটা বাঁধা অবস্থায় দেখতে পান তাঁরা। বস্তা খুলতেই গৌতমের দেহ বেরিয়ে পড়ে। দেহ বেরোতেই রঞ্জিত পালিয়ে যান বলে অভিযোগ।

খবর পেয়ে চণ্ডীপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে গৌতমের দেহ উদ্ধার করে নিয়ে যায়। সেই সঙ্গে অভিযুক্ত রঞ্জিতের সন্ধানে তল্লাশি শুরু হয়। এরই মধ্যে উত্তেজিত জনতা মুদির দোকানটিতে ভাঙচুর চালায়। রাতে অভিযুক্ত রঞ্জিতকে পুলিশ গ্রেফতার করে। দেহের ময়নাতদন্তের জন্য তমলুক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সঙ্গে, এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ। চণ্ডীপুর থানার পুলিশ জানিয়েছে, কী কারণে এই ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে। ধৃত অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police Loan Recovery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE