Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Accident death

বেপরোয়া লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু নার্সারির পড়ুয়ার, গোপালনগরে উত্তেজনা, ধৃত ঘাতক লরির চালক

মৃত শিশুর পরিজনদের দাবি, মঙ্গলবার হাটবার হওয়ায় রাস্তাঘাটে এমনিতেই ভিড় বেশি। তার উপর লরিটি বেপরোয়া গতিতে ছুটছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ন’হাটার কাছে লরিটি ঋষভকে ধাক্কা মারে।

বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু নার্সারির পড়ুয়ার।

বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু নার্সারির পড়ুয়ার। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গোপালনগর শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৪:০৭
Share: Save:

উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার ন’হাটাতে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল নার্সারি ক্লাসের পড়ুয়ার। ঘটনার পরেই চম্পট দেন লরিচালক। এ ভাবে শিশুর মৃত্যুর ঘটনায় উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। ঘাতক গাড়ির চালককে অবশ্য কিছু ক্ষণের মধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

বছর পাঁচেকের ঋষব রায় রোজকার মতোই মঙ্গলবারও স্কুলে যাচ্ছিল। স্কুলের কাছাকাছি পৌঁছনোর পর নার্সারি পড়ুয়াকে পিছন থেকে ধাক্কা মারে একটি বেপরোয়া লরি। লরির ধাক্কায় ছিটকে পড়ে ছোট্ট ঋষভ। তার পর লরির পিছনের চাকা উঠে যায় নার্সারি পড়ুয়ার মাথার উপর। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে স্থানীয় এক ডাক্তারবাবুর কাছে নিয়ে যাওয়া হয়। তিনি দ্রুত হাসপাতালে স্থানান্তরিত করতে বলেন। তড়ঘড়ি ঋষভকে নিয়ে বনগাঁ মহকুমা হাসপাতালে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত শিশুর জেঠু তারক রায় বলেন, ‘‘সকালে ভাইপো স্কুলে যাচ্ছিল। ন’হাটার কাছে একটি ছোট লরি বেপরোয়া গতিতে ছুটে এসে তোজো কে ধাক্কা মারে। সেখানেই তোজো পড়ে যায়। আমরা দৌড়ে হাসপাতালে নিয়ে যাই। কিন্তু সব শেষ। মঙ্গলবার হাটবার হওয়ায় এমনিতেই রাস্তায় ভিড় বেশি ছিল। আর লরিটিও খুব গতিতে ছুটছিল। দুর্ঘটনার সময় আশপাশে একজনও পুলিশকর্মী ছিলেন না। ট্রাফিক নিজের দায়িত্ব পালন করলে আজ ভাইপোকে হারাতে হত না। ওর মা, বাবা কী নিয়ে বাঁচবে বাকি জীবনটা? লরির চালকের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।’’

এ দিকে ঋষভকে ধাক্কা মেরেই পালিয়ে যায় লরিটি। পুলিশ অবশ্য দ্রুত ঘাতক গাড়িটিকে আটক করেছে। গ্রেফতার করা হয়েছে ঘাতক লরির চালক দিলু বিশ্বাসকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

child police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE