Advertisement
০২ মে ২০২৪
Puppies

ফাঁড়ির ভিতর আশ্রয় পেল কুকুর ছানারা, খেতে দিচ্ছেন পুলিশকর্মীরা

ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত পুলিশ অফিসার প্রশান্ত কীর্তনিয়া সময় করে কুকুরছানাদের খাবার দিয়ে আসেন।

ফাঁড়ির ভিতর খাবার খাচ্ছে কুকুরছানারা।

ফাঁড়ির ভিতর খাবার খাচ্ছে কুকুরছানারা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ক্ষীরপাই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ১৭:০৯
Share: Save:

রাস্তায় ঘুরে বেড়ানো কুকুরছানারা প্রায়শই পথ দুর্ঘটনার বলি হয়। গাড়ি চাপা পড়ে হামেশাই প্রাণ হারায় তারা। সেই কুকুরদের কথা ভেবে এগিয়ে এল পুলিশ। রাস্তায় ঘুরে বেড়ানো কুকুরছানাদের তুলে এনে আশ্রয় দিল পশ্চিম মেদিনীপুরের ক্ষীরপাই পুলিশ ফাঁড়ির কর্মীরা।

ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত পুলিশ অফিসার প্রশান্ত কীর্তনিয়া সময় করে কুকুরছানাদের খাবার দিয়ে আসেন। তিনি ছাড়াও ফাঁড়ির অন্যান্য পুলিশ কর্মীরাও খেয়াল রাখেন ছানাদের। ফাঁড়ির মধ্যেই ঘুরে বেড়ায় ওই কুকুরছানারা। ফাঁড়িতে ঢোকার মুখে একটি সতর্কবার্তাও টাঙানো হয়েছে পুলিশের পক্ষ থেকে। সেখানে লেখা, ‘কুকুরছানা আছে। সাবধানে চলাফেরা করবেন, যাতে ওদের কোনও ক্ষতি না হয়’।

ক্ষীরপাই ফাঁড়িতে বর্তমানে রয়েছে ১১টি কুকুরছানা। দু’টি মা কুকুরও রয়েছে তাদের সঙ্গে। রোজ পুলিশকর্মীরা খাবার দেন তাদের। ভাত, রুটি, বিস্কুটের পাশাপাশি মাঝে মধ্যে মাংসও পড়ে কুকুরছানাদের পাতে।

বিষয়টি নিয়ে প্রশান্ত কীর্তনিয়া বলেছেন, ‘‘গভীর রাতে যখন রাস্তায় পুলিশ ঘোরে তখন কিন্তু অনেক জায়গায় কুকুরকে দেখতে পাওয়া যায় ঘুরতে। ফাঁড়ির বাইরে অনেকগুলি বাচ্চা কুকুর রয়েছে। সে গুলিকে থানার ভেতরে রাখার ব্যবস্থা করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Puppies Police Outpost Khirpai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE