Advertisement
০১ ডিসেম্বর ২০২২
money

বাড়িতে তল্লাশি চালিয়ে লাখ লাখ টাকা পেল পুলিশ, নন্দীগ্রামে যুবকের গতিবিধি ঘিরে সন্দেহ

নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের দাউদপুর পঞ্চায়েতের নয়নান গ্রামের বেগপাড়ায় এক যুবকের আচরণ ঘিরে সন্দেহ দানা বাঁধে স্থানীয়দের। তাঁরা লক্ষ করেন, ওই যুবক হঠাৎ করে বিভিন্ন খাতে মোটা টাকা খরচ করতে শুরু করেছেন।

উদ্ধার হওয়া টাকা ও সোনা।

উদ্ধার হওয়া টাকা ও সোনা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নন্দীগ্রাম শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১১:৪৫
Share: Save:

হঠাৎই অস্বাভাবিক ভাবে টাকা ওড়াতে শুরু করেছিলেন গ্রামের এক যুবক। তা দেখে সন্দেহ দানা বাঁধে প্রতিবেশীদের। খবর দেওয়া হয় পুলিশে। এর পরই যুবকের গতিবিধির উপরে গোপনে নজরদারি শুরু করে পুলিশ। অবশেষে অভিযুক্তের বাড়িতে আচমকা অভিযানে গিয়ে বেশ কয়েক লক্ষ টাকা নগদ এবং সোনার গয়না বাজেয়াপ্ত করল পুলিশ। যদিও পুলিশ আসার আগেই গা ঢাকা দিয়েছেন ওই যুবক। পুলিশের সন্দেহ, কোনও অপরাধমূলক চক্রের সঙ্গে জড়িত ওই যুবক। তাঁর সন্ধানে তল্লাশি শুরু হয়েছে বিভিন্ন এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের দাউদপুর পঞ্চায়েতের নয়নান গ্রামের বেগপাড়ায় এক যুবকের আচরণ ঘিরে সন্দেহ দানা বাঁধে স্থানীয়দের। তাঁরা লক্ষ করেন, ওই যুবক হঠাৎ করে বিভিন্ন খাতে মোটা টাকা খরচ করতে শুরু করেছেন। প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, তিনি বাজারে গিয়ে সঙ্গীদের নিয়ে খাওয়াদাওয়া শুরু করেছিলেন, হঠাৎ প্রচুর জামাকাপড় কিনতে শুরু করেন। এমনকি ক্লাবে তাস খেলতে গিয়েও বেশ কিছু টাকা খরচ করছিলেন। আর এতেই সন্দেহ হয় প্রতিবেশীদের। কারণ, প্রতিবেশীরা জানিয়েছেন, ওই যুবক সে ভাবে কোনও পেশার সঙ্গে যুক্ত ছিলেন না। তাই তাঁর টাকার উৎস নিয়ে সন্দেহ তৈরি হয়েছিল। পাশাপাশি, ওই যুবকের বাড়িতে অজ্ঞাতপরিচয় কয়েক জনের আনাগোনাও বাড়ছিল। বিষয়টি নজরে আসতেই পুলিশ গোপনে ওই যুবকের ওপর নজরদারি চালাতে শুরু করে। তবে তাঁর বাড়িতে পুলিশ অভিযানে যাওয়ার আগেই সঙ্গীদের নিয়ে বাড়ি ছেড়ে পালান অভিযুক্ত।

নন্দীগ্রাম থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের বাড়ি থেকে নগদ দুই লক্ষ টাকা এবং কিছু সোনার গয়না উদ্ধার হয়েছে। যার বাজারমূল্য এক লক্ষ টাকা। পুলিশ তদন্তের স্বার্থে এখনই ওই যুবকের নাম প্রকাশ করতে নারাজ। ওই যুবককে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.