Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bombing

Moyna: রাস্তায় যত্রতত্র তাজা বোমা, রাতভর বোমাবাজি ঘিরে উত্তপ্ত ময়না

বোমবাজির ঘটনায় একে অপরের বিরুদ্ধে আঙুল তুলেছে তৃণমূল ও বিজেপি।

সকাল হতেই দেখা গেল রাস্তায় যত্রতত্র পড়ে হাতে বাঁধা তাজা বোমা।

সকাল হতেই দেখা গেল রাস্তায় যত্রতত্র পড়ে হাতে বাঁধা তাজা বোমা।

নিজস্ব সংবাদদাতা
ময়না শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ২২:৫০
Share: Save:

সারা রাত ধরে বোমাবাজির ঘটনায় উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের ময়না।

আগের রাতে এলাকায় বোমাবাজি। সকাল হতেই দেখা গেল রাস্তায় যত্রতত্র পড়ে হাতে বাঁধা তাজা বোমা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের ময়না। বোমবাজির ঘটনায় একে অপরের বিরুদ্ধে আঙুল তুলেছে তৃণমূল ও বিজেপি।

ময়নার বাকচা অঞ্চলের বরুণা, গোড়ামহাল, খিদিরপুর, তরুণ বুথ এলাকায় বুধবার রাতভর বোমবাজি হয়েছে বলে অভিযোগ তুলে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। জায়গায় জায়গায় ফেলা হয়েছে গাছের গুঁড়়ি। বিজেপি-র অভিযোগ, তাদের কর্মী-সমর্থকদের বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়েছে তৃণমূলের লোকজন। অন্য দিকে, জোড়াফুল শিবিরের দাবি, এলাকা বিজেপি বোমাবাজি করায় তাদের কর্মীরাই গ্রামছাড়া হয়েছে।

ঘটনার খবর পেয়ে এলাকায় গিয়েছেন ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা। তিনি বলেন, ‘‘বিজেপি-র দলীয় কর্মীদের বাড়ি লক্ষ করে একাধিক বোমা ছোঁড়া হয়েছে। পুলিশ সব জেনেও নীরব। যারা এলাকায় সন্ত্রাস ছড়ানোর চেষ্টা করছে, তাদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।’’

পাল্টা তৃণমূল নেতা সুব্রত মালাকার বলেন, “বিজেপি এলাকায় লাগাতার সন্ত্রাস চালাচ্ছে। এলাকায় শান্তি ফেরাতে বিজেপি বিধায়ক অশোক দিন্দাকে অবিলম্বে গ্রেফতার করা হোক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bombing Moyna BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE