Advertisement
০৫ মে ২০২৪
Debra

চাকরির জন্য ৫ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে তৃণমূল নেতাকে বেঁধে মারধর! ডেবরায় গ্রেফতার এক

শনিবার দুপুরে ডেবরার ৩ নম্বর অঞ্চলের সত্যপুর এলাকার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের পাশে গাছে বেঁধে দিলীপকে মারধর করা হয় বলে অভিযোগ। মারধরের খবর পেয়ে দিলীপকে উদ্ধার করে পুলিশ।

শনিবার দুপুরে ডেবরার তৃণমূল নেতা দিলীপ পাত্রকে গাছে বেঁধে মারধর করা হয় বলে অভিযোগ।

শনিবার দুপুরে ডেবরার তৃণমূল নেতা দিলীপ পাত্রকে গাছে বেঁধে মারধর করা হয় বলে অভিযোগ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডেবরা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ২০:১৫
Share: Save:

রেলের চাকরির প্রতিশ্রুতি দিয়ে এক যুবকের কাছ থেকে ৫ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ ছিল পশ্চিম মেদিনীপুরের এক তৃণমূল নেতার বিরুদ্ধে। সেই রোষে তাঁকে গাছে বেঁধে পেটানো হয় বলে অভিযোগ। ওই ঘটনায় অভিযুক্ত এক জনকে রবিবার গ্রেফতার করল ডেবরা থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার দুপুরে ডেবরা থানার ইটাই গ্রামের বাসিন্দা চরণ সরেনকে গ্রেফতার করা হয়েছে। দিলীপ পাত্র নামে ওই তৃণমূল নেতার অভিযোগের ভিত্তিতে এই পদক্ষেপ করে ডেবরা থানা। সোমবার ধৃতকে আদালতে তোলা হবে।

শনিবার দুপুরে ডেবরার ৩ নম্বর অঞ্চলের সত্যপুর এলাকার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের পাশে গাছে বেঁধে দিলীপকে মারধর করা হয় বলে অভিযোগ। মারধরের খবর পেয়ে দিলীপকে উদ্ধার করে পুলিশ। পরে তাঁকে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়।

প্রসঙ্গত, তৃণমূলের প্রাক্তন শ্রমিক সংগঠনের ব্লক সভাপতি দিলীপের নামে রেলের চাকরির প্রতিশ্রুতি দিয়ে ৫ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ করেছেন স্থানীয় এক যুবক। তাঁর অভিযোগ, বহু বার টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দিলেও ফেরত দেননি দিলীপ। এমনকি, ওই যুবককে দিলীপ যে ২৫ হাজার টাকার চেক দিয়েছিলেন, তা বাউন্স হয়ে গিয়েছে। যদিও দিলীপের পাল্টা অভিযোগ, শনিবার বালিচক এলাকা থেকে তাঁকে তুলে নিয়ে যাওয়া হয় সত্যপুর গ্রামে। এর পর সেখানকার একটি গাছে বেঁধে রেখে তাঁকে মারধর করা হয়। শনিবার রাতেই থানায় গিয়ে এই অভিযোগ জানান দিলীপ। এর পর অভিুক্ত চরণকে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি, আরও কয়েক জনের খোঁজেও তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debra TMC Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE