Advertisement
১০ মে ২০২৪
midnapore

Midnapore: পশ্চিম মেদিনীপুরের ৭ গ্রাম পঞ্চায়েতে অনাস্থা আনা হলেও প্রক্রিয়া স্থগিত রাখল প্রশাসন

জেলা গ্রামোন্নয়ন দফতরের আধিকারিক সুদীপ্ত সাঁতরা বলেন, “জেলায় ৭টি গ্রাম পঞ্চায়েত এবং একটি পঞ্চায়েত সমিতিতে অনাস্থার আবেদন জমা পড়েছে।”

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গড়বেতা শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ১৮:৫১
Share: Save:

করোনা পরিস্থিতির কারণে গ্রাম পঞ্চায়েত এবং পঞ্চায়েত সমিতিতে ডাকা অনাস্থা আবারও স্থগিত করল জেলা প্রশাসন। এই নিয়ে তিন বার অনাস্থা স্থগিত করা হল বলে জানা গিয়েছে। নির্বাচনের পরবর্তী সময় থেকে পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা, ঘাটাল, মেদিনীপুর সদর, দাঁতন এবং শালবনিতে ৭টি গ্রাম পঞ্চায়েত এবং একটি পঞ্চায়েত সমিতিতে অনাস্থা এনেছিল তৃণমূল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে ওই অনাস্থাগুলির সমর্থনে এই মুহূর্তে ভোটাভুটি না করানোর সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

জেলা গ্রামোন্নয়ন দফতরের আধিকারিক সুদীপ্ত সাঁতরা বলেন, “জেলায় ৭টি গ্রাম পঞ্চায়েত এবং একটি পঞ্চায়েত সমিতিতে অনাস্থার আবেদন জমা পড়েছে। নিয়ম অনুযায়ী সেগুলির ভোটাভুটি করা প্রয়োজন। কিন্তু করোনা পরিস্থিতির কারণে এখন আপাতত স্থগিত করা হয়েছে।” জেলা প্রশাসন সূত্রে জানা যায়, ৩০ জুন পর্যন্ত অনাস্থার ভোটাভুটির উপর স্থগিত রাখা ছিল। লক ডাউন বেড়ে যাওয়ায় আবারও ১৫ দিনের জন্য স্থগিত করা হয়েছে। এই নির্দেশিকা সংশ্লিষ্ট ব্লকগুলিতে পাঠিয়ে দেওয়া হচ্ছে বলে প্রশাসন সুত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

midnapore No Confidence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE