Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Dooars

ভুটান পাহাড়ে টানা বৃষ্টি, জলমগ্ন বিন্নাগুড়ির একাধিক এলাকা, জল ঢুকল চা বাগানেও

বিন্নাগুড়ি থেকে হলদিবাড়িগামী রাজ্য সড়কেও হাঁটু জল। পলাশবাড়ি এলাকায় বানারহাট থেকে ভুটানগামী ইন্দো-ভুটান সার্ক সড়কও জলমগ্ন হয়ে পড়ে।

জলমগ্ন রাস্তা।

জলমগ্ন রাস্তা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ১৭:২৪
Share: Save:

ভুটান পাহাড় এবং ডুয়ার্সে টানা বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়ল বিন্নাগুড়ির বিস্তীর্ণ এলাকা। জল ঢুকেছে একাধিক বসতি এলাকায়। হাতিনালার জলে ভাসছে একাধিক চা বাগানও। কয়েকটা রাস্তাও জলমগ্ন।

ভুটান পাহাড়ে ভারী বৃষ্টির জেরে হাতিনালার জল ঢুকে পড়েছে বিন্নাগুড়ির এস এম কলোনি, নেতাজি পল্লি, সুভাষ পল্লি-সহ কয়েকটি এলাকায়। শতাধিক পরিবার জলবন্দি বলে জানা গিয়েছে। হাতিনালার জলে ঢুকেছে বিন্নাগুড়ি এবং বানারহাটের কয়েকটি চা বাগানেও। ভুটান পাহাড়ে ভারী বৃষ্টির জেরে জলস্ফীতি দেখা দিয়েছে ডায়না নদীতেও।

বিন্নাগুড়ি থেকে হলদিবাড়িগামী রাজ্য সড়কেও হাঁটু জল। পলাশবাড়ি এলাকায় বানারহাট থেকে ভুটানগামী ইন্দো-ভুটান সার্ক সড়কও জলমগ্ন হয়ে পড়ে। যার ফলে বন্ধ হয়ে যায় যান চলাচল। বানারহাটে হাতিনালার জল রেললাইনের উপর দিয়েও বইতে থাকে। যার কারণে ট্রেন চলাচল ব্যাহত হয়। শিলিগুড়ি থেকে আলিপুরদুয়ারগামী ক্যাপিটাল এক্সপ্রেস ঘন্টা খানেক দাঁড়িয়ে থেকে বানারহাট স্টেশনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rainfall Dooars Bhutan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE