Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Covid 19: পশ্চিম মেদিনীপুরে মাইক্রো কনটেনমেন্ট জোনের তালিকা প্রকাশ, বৃহস্পতিবার থেকে কড়া নজরদারি

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর ০৭ জুলাই ২০২১ ১৬:৫৪
নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

পশ্চিম মেদিনীপুর জেলার ৬টি থানা এলাকার ২৩টি জায়গায় বৃহস্পতিবার থেকে কড়া নজরদারি চালাবে জেলা প্রশাসন। করোনা পরিস্থিতির লাগাম দিতেই এই সিদ্ধান্ত নিল জেলা প্রশাসন।

প্রশাসন সূত্রে খবর, মেদিনীপুর পুরসভার ১, ২, ৪ এবং ১৯ নম্বর ওয়ার্ড, খড়গপুর পুরসভার ১৩, ১৫, ৩১, ৩২, ৩৫ নম্বর ওয়ার্ডে মাইক্রো কন্টেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। যদিও মঙ্গলবার রাতে জারি হওয়া নির্দেশিকা বদল করেছে জেলা প্রশাসন। মেদিনীপুর এবং খড়গপুর পুরসভা এলাকায় কড়া নজরদারি চালানো হবে বলে আগের নির্দেশিকায় জানানো হয়েছিল। পরিবর্তিত নির্দেশিকায় বলা হয়েছে নির্দিষ্ট কয়েকটি ওয়ার্ডে কড়া নজরদারি চালানো হবে। তা ছাড়া নারায়ণগড় ব্লকের বেলদা থানার মোহাম্মদপুর গ্রাম এবং মকরামপুর বাজারে কড়া নজরদারি চালানো হবে বলে জানা গিয়েছে।

অন্য দিকে, গড়বেতা ৩ ব্লকের ৫ নম্বর গ্রাম পঞ্চায়েতের সাত বাঁকুড়া এলাকায় মাইক্রো কন্টেনমেন্ট জোন করা হয়েছে। কেশিয়াড়ি থানার হাশিমপুর, খাজরা, ইলাসাই, ঘাটাল মহকুমায় শিলাবতী পল্লি, কুশপাতা, নিচিন্দিপুর মন্ডল পাড়া, দিলপতিপুর, কুশমান দলই পাড়া, মহাপাত্র পাড়া কর্নগড়, গোবিন্দপুর দক্ষিণ পাড়া, কুশপাতা দুরাভাস পল্লি এলাকায় মাইক্রো কন্টেনমেন্ট জোন করা হয়েছে।

Advertisement

জেলা শাসক রশ্মি কমল বুধবার সকালেই মাইক্রো কন্টেনমেন্ট জোনের তালিকা প্রকাশ করেছেন। করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। সেই পরিস্থিতির মোকাবিলায় প্রশাসনের এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। অন্য দিকে মেদিনীপুর ও খড়গপুর শহরে কড়া নজরদারি চালানো হবে বলে একটি নির্দেশিকা জারি হওয়ায় বুধবার সকাল থেকেই বাজার দোকানগুলিতে ভিড় ছিল। জেলা শাসক রশ্মি কমল বলেন, “জেলার কয়েকটি জায়গায় মাইক্রো কন্টেনমেন্ট জোন করা হয়েছে। নিয়ম বিধি মেনে তা কার্যকর করা হবে।”

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement