Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Post Poll Violence

ভোট-পরবর্তী হিংসায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে রাজ্যে তফশিলি উপজাতি কমিশন

পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা বিধানসভা এলাকায় জকপুরের এক বিজেপি সমর্থকের বাড়িতে যান কমিশনের প্রতিনিধিরা।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়গপুর শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ০০:৪৪
Share: Save:

নির্বাচন পরবর্তী রাজনৈতিক হিংসায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে সোমবার রাজ্যে এল তফশিলি উপজাতি কমিশন। পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা বিধানসভা এলাকায় জকপুরের এক বিজেপি সমর্থকের বাড়িতে যান কমিশনের প্রতিনিধিরা। নারায়নগড়ের বিরবিরা ও মদনমোহনচকে দুই বিজেপি কর্মীর বাড়িতেও যান তাঁরা। অভিযোগ, তৃণমূলের কর্মীদের হাতে প্রহৃত হয়েছিলেন ওই দুই বিজেপি কর্মী।

ভোট পরবর্তী হিংসায় বহু বিজেপি কর্মী সমর্থকদের বাড়ি ভাঙচুর করা হয়েছিল বলে বিজেপির তরফে অভিযোগ। তার ভিত্তিতেই তফশিলি উপজাতি কমিশন পরিদর্শনে এসেছিল বলে জানিয়েছেন জেলা বিজেপির সহ-সভাপতি শুভজিৎ দাস। পশ্চিম মেদিনীপুরের প্রথমে খড়গপুরের এক নম্বর ব্লক, পরে নারায়ণগড় এবং পরে ঝাড়গ্রামের জাম্বনি থানা এলাকা পরিদর্শন করে প্রতিনিধি দল।

কমিশনের প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন অনন্ত নায়ক। সূত্রের খবর, জেলা পরিদর্শন করে তাঁরা কলকাতায় ফিরে যাবেন। মঙ্গলবার হুগলির ধনিয়াখালি থানা এলাকাতেও পরিদর্শনে যাবেন। জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি বলেন, ‘‘জেলায় কোথাও কোন অত্যাচার হয়নি। মিথ্যে রিপোর্ট দিলে কিছু করার নেই। জনগন বিজেপিকে শিক্ষা দিয়েছে তাও জনগণকে অপমান করার চেষ্টা করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Post Poll Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE