Advertisement
১৮ মে ২০২৪
Accident

খড়্গপুরে মন্দিরে যাওয়ার পথে উল্টে গেল পিক আপ ভ্যান, জখম বহু

মঙ্গলবার খড়্গপুরের জকপুরের মনসা মন্দিরে পূজো দিতে যাচ্ছিলেন কেশপুর ব্লকের আনন্দপুর অঞ্চলের জনা পনেরো যুবক। কিন্তু যাওয়ার পথে উল্টে যায় পিক আপ ভ্যান।

Several injured due to an accident at Kharagpur

পিক আপ ভ্যান উল্টে জখম। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৮:১৪
Share: Save:

মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় ভয়াবহ পথদুর্ঘটনা। তার জেরে জখম হলেন ১৩ জন পুণ্যর্থী। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলায়। আহতদের উদ্ধার করে ভর্তি করানো হয়েছে হাসপাতালে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার খড়্গপুরের জকপুরের মনসা মন্দিরে পূজো দিতে যাচ্ছিলেন কেশপুর ব্লকের আনন্দপুর অঞ্চলের জনা পনেরো যুবক। একটি পিক আপ ভ্যানে চড়ে পুজো দিতে যাচ্ছিলেন তাঁরা সকলে। কিন্তু মেদিনীপুর সদর ব্লকের তেঁতুলতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় ওই পিক আপ ভ্যানটি। তার জেরে রাস্তার উপরে ছিটকে পড়েন আরোহীরা। তার জেরে সকলেই গুরুতর জখম হন। দুর্ঘটনার জেরে আতঙ্ক ছড়ায় আরোহীদের মধ্যে। স্থানীয় বাসিন্দারা তাঁদের দেখতে পেয়ে উদ্ধার করেন। তাঁদের তৎপরতায় আহতদের উদ্ধার করে ভর্তি করানো হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কী ভাবে ওই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছেন মেদিনীপুর কোতোয়ালি থানার আধিকারিকেরা। আহতদের সঙ্গে কথা বলছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE