Advertisement
২৫ জুন ২০২৪
Contai

কুণাল-শশীর বিরুদ্ধে সৌমেন্দুর মামলা

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে শুভেন্দুও জড়িত বলে গত রবিবার সাংবাদিক বৈঠক ডেকে দাবি করেন কুণাল। তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা'য় সেই সংবাদ প্রকাশিত হয়েছে সোমবার।

বাণিজ্য মন্ত্রী শশী পাঁজা এবং তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বিরুদ্ধে মানহানির মামলা করলেন বিজেপি নেতা সৌমেন্দু অধিকারী।

বাণিজ্য মন্ত্রী শশী পাঁজা এবং তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বিরুদ্ধে মানহানির মামলা করলেন বিজেপি নেতা সৌমেন্দু অধিকারী। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ০৯:৩৩
Share: Save:

নিয়োগ দুর্নীতি মামলায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে রাজ্যের শাসকদলের নেতৃত্বের সংঘাত আরও তীব্র হল। এবার রাজ্যের শিল্প তথা বাণিজ্য মন্ত্রী শশী পাঁজা এবং তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ এবং শাসকদলের মুখপত্র' জাগো বাংলা'র সম্পাদকের বিরুদ্ধে মানহানির মামলা করলেন বিজেপি নেতা সৌমেন্দু অধিকারীর। বুধবার সকালে কাঁথি মহকুমা আদালতে পৃথকভাবে ওই মামলা দায়ের করেন শুভেন্দুর ছোট ভাই নিজেই।

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে শুভেন্দুও জড়িত বলে গত রবিবার সাংবাদিক বৈঠক ডেকে দাবি করেন কুণাল। তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা'য় সেই সংবাদ প্রকাশিত হয়েছে সোমবার। এতে শুভেন্দুর মানহানি করা হয়েছে বলে গত ১৩ মার্চ আইনি নোটিস পাঠিয়েছিলেন সৌমেন্দু। দাবি ছিল, কুণাল এবং জাগো বাংলা কর্তৃপক্ষকে ৭২ ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। এরপর গত ১৫ মার্চ শশীকেও আইনি নোটিস পাঠান সৌমেন্দু। তিনিও নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মিথ্যা কথা বলেছেন বলে অভিযোগ ছিল শুভেন্দুর ভাইয়ের।

কিন্তু কেউ তাঁর আইনি নোটিসের জবাব না দেওয়া মামলা দায়ের করেছেন সৌমেন্দু। তিন বলেন, ‘‘হাতে লেখা একটি কাগজ দেখিয়ে সাংবাদিক বৈঠকে দাদার সম্পর্কে যে সব কথা বলা হয়েছিল, তাতে আমার পরিবারের সম্মান নষ্ট হচ্ছিল। তাই প্রাথমিকভাবে তিনজনকে আইনি নোটিস পাঠিয়েছিলাম। ৭২ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পরেও তাঁরা নিঃশর্ত ক্ষমা চেয়ে নেননি। বাধ্য হয়ে ওঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করতে আদালতের দ্বারস্থ হয়েছি।’’ এ প্রসঙ্গে তৃণমূল নেতা কুণাল বলেছেন, ‘‘অধিকারী প্রাইভেট লিমিটেডের একজন গ্রুপ-ডি কর্মচারী পরিবারের কর্তাদের কথায় কিছু একটা করেছেন বলে শুনেছি। গোটা বিষয়টি আমাদের আইনজীবীরা দেখছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Contai Soumendu Adhikari Kunal Ghosh Sashi Panja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE