Advertisement
১১ মে ২০২৪
June Malia

June Malia: প্রতিদ্বন্দ্বী নির্দল প্রার্থী প্রয়াত, বাড়ি গিয়ে পরিবারকে সহযোগিতার আশ্বাস জুনের

সম্প্রতি করোনা পরবর্তী সমস্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন এই নির্দল প্রার্থী।

বিশ্বজিতের বাড়িতে জুন মাল্য। নিজস্ব চিত্র।

বিশ্বজিতের বাড়িতে জুন মাল্য। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ২২:৩৪
Share: Save:

তিনি সকলের বিধায়ক। তাই কোন রকম দ্বিধা-দন্দ্ব না রেখেই বুধবার হাজির হয়েছিলেন প্রতিদ্বন্দ্বী নির্দল প্রার্থী বিশ্বজিৎ মাহাতোর বাড়িতে। এ বারের বিধানসভা নির্বাচনে মেদিনীপুর বিধানসভা কেন্দ্রে নির্দল প্রার্থী হিসেবে তৃণমূলের জুন মাল্যর বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন বিশ্বজিৎ। কিন্তু হেরে যান। সম্প্রতি করোনা পরবর্তী সমস্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন এই নির্দল প্রার্থী। বুধবার তাঁর বাড়িতেই সটান হাজির হন জুন।

বিশ্বজিতের বাড়ি শালবনি ব্লকের ভাতমোর গ্রামে। শালবনির জনপ্রিয় লোকশিল্পী এবং সমাজকর্মী ছিলেন তিনি। জুনের বিধানসভা কেন্দ্রেই বাড়ি তাঁর। এই নির্দল প্রার্থীর মৃত্যুর খবর পৌঁছতেই তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে চলে আসেন জুন। তিনি বলেন, “বিশ্বজিতের মৃত্যুর খবর শোনার পর থেকেই ওঁর পরিবারের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিলাম।” বিশ্বজিতের পরিজনদের সঙ্গে কথা বলেন জুন। শুধু তাই নয়, তাঁর ৯ বছরের ছেলের পড়াশোনার যাতে কোনও রকম সমস্যা না হয় সেটাও দেখবেন বলে আশ্বাস দিয়েছেন।

বিশ্বজিতের স্ত্রী মারা গিয়েছেন ৫ বছর আগে। ফলে বাবা-মা হারা হয়ে ছেলেটি এখন তাঁর জ্যেঠু-জেঠিমার কাছেই রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

midnapore June Malia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE