Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kharagpur

ATM: ভরা বাজারে হঠাৎ গুলি, এটিএম কর্মীদের থেকে টাকা লুঠের চেষ্টা খড়গপুরে

হামলার জেরে নিরাপত্তারক্ষী এবং এটিএমে টাকা ভর্তি করার দায়িত্বে থাকা এক কর্মী জখম হন। তাঁরা হাসপাতালে ভর্তি।

তখন আহতদের নিয়া যাওয়া হচ্ছে হাসপাতালে।

তখন আহতদের নিয়া যাওয়া হচ্ছে হাসপাতালে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
খড়গপুর শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১৩:২২
Share: Save:

এটিএমে টাকা ভরতে যাচ্ছিলেন কর্মীরা। সেই সময় টাকা লুঠ করতে আচমকা ভরা বাজারে গুলি ছুড়ল দুষ্কৃতীরা। খড়্গপুরের গোলবাজার এলাকার ওই ঘটনায় এক নিরাপত্তা রক্ষী এবং এটিএমে টাকা ভর্তি করার দায়িত্বে থাকা এক কর্মী-সহ মোট দু’জন জখম হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টা নাগাদ খড়্গপুরের গোলবাজার এলাকায় একটি এটিএমে টাকা ভর্তি করতে গিয়েছিলেন কর্মীরা। সঙ্গে ছিলেন নিরাপত্তারক্ষীও। প্রত্যক্ষদর্শীদের মতে, আচমকাই সেখানে পর পর চার রাউন্ড গুলি ছোড়ে দুষ্কৃতীরা। ওই হামলার জেরে নিরাপত্তারক্ষী মথুরমোহন রায় এবং সোমনাথ সরকার নামে এটিএমে টাকা ভর্তি করার দায়িত্বে থাকা এক কর্মী জখম হয়েছেন। আহত ওই দুই কর্মীকে প্রাথমিক ভাবে নিয়ে যাওয়া হয় খড়্গপুর মহকুমা হাসপাতালে। পরে তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মথুরের ডান পায়ের গোড়ালিতে এবং সোমনাথের বাঁ পায়ের হাঁটুতে গুলি লেগেছে।

খড়্গপুর টাউন থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে খবর, চার রাউন্ড গুলি চলেছে। কয়েকটি গুলির খোলও উদ্ধার করেছে। মথুর নামে জখম নিরাপত্তারক্ষী বলেন, ‘‘আমরা টাকা নিয়ে আসার সময় অতর্কিতে গুলি চালায়। ওরা প্রথমে আমার উপরে গুলি চালায়। মোট চার রাউন্ড গুলি চালায়। ওরা মোট চার থেকে পাঁচ জন ছিল। আমরা গুলি চালানোর মতো সময় পাইনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATM bank Kharagpur Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE