Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Cobra Camp

কোবরা ক্যাম্প থেকে মহিলা এবং পুরুষ জওয়ানের গুলিবিদ্ধ দেহ উদ্ধার

রাজীব, রাবড়ি ২ জনেই বিবাহিত। উত্তরপ্রদেশের সন্ত কবীর জেলার বাসিন্দা রাজীব ২০০৩ সালে কাজে যোগ দেন। রাবড়ি ২০১৪ সালে যোগ দেন। তাঁর বাড়ি গুজরাতের গাঁধীনগর জেলায়।

রাবড়ি, রাজীব।

রাবড়ি, রাজীব। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শালবনি শেষ আপডেট: ০৮ মার্চ ২০২১ ২১:৩৮
Share: Save:

পশ্চিম মেদিনীপুরের শালবনি থানার কোবরা ক্যাম্প থেকে উদ্ধার হল ১ মহিলা ও ১ পুরুষ জওয়ানের গুলিবিদ্ধ দেহ। তাঁরা আত্মহত্যা করেছেন বলে পুলিশের প্রাথমিক অনুমান। যদিও গোটা বিষয়টি নিয়ে কোবরার ওই ২৩২ নম্বর ব্যাটালিয়ানের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন কোবরার বাহিনীর কনস্টেবল রাবড়ি সেজাল বেন (২৭) এবং কনস্টেবল রাজীব কুমার (৩৭)। সোমবার রাতে ডিউটি ছিল রাবড়ির। কিন্তু নির্ধারিত সময়ে তাঁকে ডিউটিতে দেখতে না পেয়ে খোঁজ শুরু করেন সহকর্মীরা। তখনই হঠাত্ গুলির শব্দ শুনতে পান তাঁরা। ক্যাম্পে যে দিক থেকে গুলির শব্দ শোনা যায় সে দিকে ছুটে যান অন্য জওয়ানরা। গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন রাবড়ি এবং রাজীব। রাবড়ির শরীরে তখন ডিউটির পোশাক ছিল। গুলিবিদ্ধ দেহ ২টি উদ্ধার করে শালবনি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। পরে পুলিশ দেহ ২টি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

তদন্ত শুরু করেছে পুলিশ খতিয়ে দেখা হচ্ছে গোটা ঘটনা। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। রাজীব, রাবড়ি ২ জনেই বিবাহিত। উত্তরপ্রদেশের সন্ত কবীর জেলার বাসিন্দা রাজীব ২০০৩ সালে কাজে যোগ দেন। রাবড়ি ২০১৪ সালে যোগ দেন। তাঁর বাড়ি গুজরাতের গাঁধীনগর জেলায়।

পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ সুপার দীনেশ কুমার বলেন, “কোবরা ক্যাম্পে একটা ঘটনা ঘটেছে। ২ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যা করেছেন ওই ২ কোবরা জওয়ান।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deaths Shalboni Cobra Camp
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE