Advertisement
০২ মে ২০২৪
Death

Death: গবাদি পশু চরাতে দিয়ে বজ্রাঘাত, শালবনিতে মৃত্যু হল নাবালক ও মহিলার

গবাদি পশু চরাতে গিয়ে পশ্চিম মেদিনীপুরের শালবনির দুটি জায়গায় বজ্রাঘাতে মৃত্যু হল দুজনের। নিহতদের মধ্যে রয়েছেন এক মহিলা এবং নাবালক।

বজ্রাঘাতে জোড়া মৃত্যু।

বজ্রাঘাতে জোড়া মৃত্যু। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শালবনি শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৬:৪৫
Share: Save:

গবাদি পশু চরাতে গিয়ে পশ্চিম মেদিনীপুরের শালবনির দুই এলাকায় বজ্রাঘাতে মৃত্যু হল দু’জনের। নিহতদের মধ্যে রয়েছেন এক জন মহিলা এবং এক নাবালক। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

শুক্রবার প্রথম ঘটনাটি ঘটেছে শালবনি থানার বালিজুড়ির কলসিভাঙা এলাকায়। বৃষ্টির সময় মাঠে ছাগল আনতে গিয়েছিলেন আমিনা বিবি (৩৯) নামে এক মহিলা। সেই সময় বজ্রপাতে তাঁর মৃত্যু হয়। পাশাপাশি ছাগলটিরও মৃত্যু হয়েছে।

দ্বিতীয় ঘটনাটি ঘটেছে শালবনির কর্ণগড় গ্রাম পঞ্চায়েতের বাহারকলাবেড়িয়া গ্রামে। খাঁদু হাঁসদা (১৪) নামে ওই এলাকার এক কিশোরের মৃত্যু হয়েছে বজ্রাঘাতে। খাঁদু বৃষ্টির সময় মাঠে গরু চরাতে গিয়েছিল। সেই সময় বজ্রাঘাতে তার মৃত্যু হয়। তাকে উদ্ধার করেন গ্রামবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় শালবনি থানার পুলিশ। দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Lightning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE