Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Road Accident

পশ্চিম মেদিনীপুর ঝাড়গ্রামে পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু ২ জনের

উত্তেজিত জনতা অগ্নিসংযোগ করে দেয় ঘাতক পিক আপ ভ্যানটিতে। এর ফলে অবরুদ্ধ হয়ে পড়ে ৫ নম্বর রাজ্য সড়ক। পরে দমকল গিয়ে আগুন নেভায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় পৌঁছায় পুলিশ।

দুর্ঘটনার পর পিক আপ ভ্যানে আগুন লাগিয়ে দেওয়া হয়।

দুর্ঘটনার পর পিক আপ ভ্যানে আগুন লাগিয়ে দেওয়া হয়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ১৭:১১
Share: Save:

২টি পৃথক দুর্ঘটনায় পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামে ২ জনের মৃত্যু হল। বাইকের সঙ্গে পিক আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঝাড়গ্রামের জিতুশোল এলাকায় এক ব্যক্তির মৃত্যু হয়। পশ্চিম মেদিনীপুরের বেলদায় অন্য এক পথ দুর্ঘটনায় এক বৃদ্ধ মারা যান। ঝাড়গ্রামের মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়।

ঝাড়গ্রাম থেকে লোধাশুলি যাওয়ার সময় ৫ নম্বর রাজ্য সড়কে জিতুশোলে দুর্ঘটনায় বিজয় মাহাত (৩৫) নামের ব্যক্তির মৃত্যু হয়। তাঁর বাড়ি জিতুশোল এলাকায়। এই পথ দুর্ঘটনায় মৃত্যুর জেরে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। অভিযোগ, উত্তেজিত জনতা অগ্নিসংযোগ করে দেয় ঘাতক পিক আপ ভ্যানটিতে। এর ফলে অবরুদ্ধ হয়ে পড়ে ৫ নম্বর রাজ্য সড়ক। পরে দমকল গিয়ে আগুন নেভায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় পৌঁছায় পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ঝাড়গ্রাম হাসপাতালে পাঠায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকালে মোটরবাইকে করে বিজয় বাজার করে সব্জি ও মাছ নিয়ে বাড়ি ফিরছিলেন। জিতুশোলে ঝাড়গ্রাম বিশ্ববিদ্যালয়ের নির্মীয়মাণ গেটের কাছে লোধাশুলিগামী পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে বিজয়ের বাইকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিজয়ের। পুলিশ জানিয়েছে, পিক আপ ভ্যানের চালক পলাতক।

অন্য একটি পথ দুর্ঘটনায় পশ্চিম মেদিনীপুরে বেলদার সালাজপুর এলাকায় রানিগঞ্জ-বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু হয় দুলাল সাউ (৬৫) নামের ব্যক্তির। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE