Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
digha

Digha: দিঘার সমুদ্রে তলিয়ে গেলেন নদিয়ার যুবক, দেহ উদ্ধার হল ওড়িশায়

পুলিশ সূত্রে খবর, নদিয়া জেলার কোতোয়ালি থানা এলাকার বাসিন্দা ওই যুবকের নাম রীতম সাধুখাঁ (২২)।

ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২১ ১৪:৪৭
Share: Save:

বন্ধুদের সঙ্গে দিঘায় বেড়াতে এসে সমুদ্রে নেমেছিলেন নদিয়ার এক যুবক। তবে দিঘা থেকে আর বাড়ি ফেরা হল না তাঁর। অভিযোগ, শনিবার বন্ধুদের সঙ্গে দিঘার সমুদ্রে স্নান করতে গিয়ে তলিয়ে যান ওই যুবক। প্রায় এক দিন পেরিয়ে যাওয়ার পর রবিবার তাঁর দেহ উদ্ধার হল ওড়িশার সমুদ্রতট থেকে। ময়নাতদন্তের পর যুবকের দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, নদিয়া জেলার কোতোয়ালি থানা এলাকার বাসিন্দা ওই যুবকের নাম রীতম সাধুখাঁ (২২)। শুক্রবার সাত বন্ধু মিলে দিঘায় বেড়াতে এসেছিলেন রীতমরা। শনিবার বিকেল সাড়ে ৩টে নাগাদ সমুদ্রে স্নান করতে নামেন তাঁরা।

পুলিশের কাছে রীতমের বন্ধুদের দাবি, দিঘার সমুদ্রে স্নান করার সময় আচমকাই নিখোঁজ হয়ে যান তিনি। তার পর থেকে রীতমের কোনও সন্ধান পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর অবশেষে দিঘা থানার দ্বারস্থ হন রীতমের বন্ধুরা।

রীতমের খোঁজে শনিবার রাতভর দিঘায় তল্লাশি চালানো হয়।

রীতমের খোঁজে শনিবার রাতভর দিঘায় তল্লাশি চালানো হয়। —নিজস্ব চিত্র।

পুলিশ জানিয়েছে, রীতমের বন্ধুদের অভিযোগের ভিত্তিতে দিঘা থানা থেকে সঙ্গে সঙ্গে পার্শ্ববর্তী সমস্ত থানায় নিখোঁজ যুবকের ছবি পাঠিয়ে দেওয়া হয়। সেই সঙ্গে সন্ধ্যা থেকেই দিঘার সমুদ্রতটে ওই যুবকের সন্ধানে তল্লাশিও শুরু হয়।

প্রথম থেকেই পুলিশের সন্দেহ ছিল যে, ওই যুবক সকলের অজান্তে সমুদ্রে তলিয়ে গিয়েছেন। দিঘার পাশাপাশি ওড়িশার তালসারি কোস্টাল থানাতেও রীতমের ছবি পাঠানো হয়েছিল। রবিবার বেলার দিকে তালসারি কোস্টাল থানার পুলিশের তরফ থেকে দিঘা থানায় জানানো হয় যে সেখানকার সমুদ্র সৈকতে এক যুবকের দেহ উদ্ধার হয়েছে। দিঘায় নিখোঁজ যুবকের সঙ্গে তাঁর মিল রয়েছে বলেও জানানো হয়। এর পরেই দিঘা থানা থেকে রীতমের বাড়িতে খবর পাঠানো হয়।

পুলিশ সূত্রে খবর, তালসারি থানা থেকে দেহ ময়নাতদন্তের জন্য ওড়িশার ভোগরাই ব্লক স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে। সেখানে ময়নাতদন্তের পর রীতমের পরিবারের হাতে তাঁর দেহ তুলে দেওয়া হবে বলে জানিয়েছে দিঘা থানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.