Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
killing

Murder Case: রাত ২টোয় মায়ের সঙ্গে কী? ঘাটালে ৬০ বছরের প্রতিবেশীকে পিটিয়ে খুন করল যুবক

মায়ের সঙ্গে সম্পর্কের অভিযোগে বৃদ্ধকে পিটিয়ে খুন করে যুবক।

মায়ের সঙ্গে সম্পর্কের অভিযোগে বৃদ্ধকে পিটিয়ে খুন করে যুবক। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১৬:২৮
Share: Save:

তাঁর মায়ের সঙ্গে ‘সম্পর্ক’ ছিল। এই সন্দেহে প্রতিবেশী বৃদ্ধকে খুনের অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ঘাটাল মহকুমার দাসপুর থানা এলাকায়। খুনের কথা নিজেই স্বীকার করে নিলেন ওই যুবক।

দাসপুর পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে দাসপুর থানার কিসমত নাড়াজোল এলাকার একটি পুকুর পাড় থেকে অসিত মাইতিকে (৬২) গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে তাঁর পরিবারের লোকেরা। পরে শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু চিকিৎসারত অবস্থাতেই রবিবার বিকেলে মৃত্যু হয় তাঁর। পুলিশ সূত্রে খবর, অসিতের মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। এই খুনের পিছনে উঠে আসে পাড়ারই যুবক তুফান গিরির নাম। পরে পিংলা থানার মালিগ্রাম থেকে তাঁকে পুলিশ গ্রেফতার করে।

খুনের কথা স্বীকারই করে নিয়েছেন অভিযুক্ত। নির্লিপ্ত ভঙ্গিতে তাঁর মন্তব্য, ‘‘বাইরে কাজ করতাম। রাতে বাড়ি ঢুকেছি। ঘুমোতে গিয়েছি। দেখি রাত ২টোর সময় আমার মায়ের সঙ্গে ওই লোকটা। তাই আমি মেরেছি।’’ যুবক নিজেই জানিয়ে দেন খুনের পর তিনি পিংলায় এক আত্মীয়ের বাড়িতে চলে গিয়েছিলেন। সেখান থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, তুফানের বাবা প্রেম গিরি কয়েক বছর আগে গত হন। তিনিই বাড়ির এক মাত্র ছেলে। তাই অল্প বয়সে সংসারের হাল ধরেন তুফান। ১৯ বছরের যুবক ভিন্ রাজ্যে কাজ করতেন। তবে লকডাউনের সময় বাড়িতে ফিরে আসেন। তার পর গ্রামেই একটি দোকানে কাজ করতেন তিনি। খুনের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE