Advertisement
১১ মে ২০২৪
mukul roy

Mukul Roy: বিধানসভায় এলেন মুকুল রায়, ফের বদল হচ্ছে তাঁর আসন

বিধানসভার আবারও আসন বদল হতে পারেন মুকুলের।

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ২০:৫৮
Share: Save:

এ বারই প্রথম বার বিধায়ক হয়েছেন মুকুল রায়। গত ২ মে বিজেপি-র প্রতীকে কৃষ্ণনগর উত্তর থেকে জেতার পর ১১ জুন তিনি যোগ দেন তৃণমূলে। শুক্রবার বিধানসভার বাজেট অধিবেশনে যোগ দিতে এসে তৃণমূল পরিষদীয় দলের ঘরেই বেশ কিছু ক্ষণ বসে সতীর্থদের সঙ্গে কথা বলেন মুকুল। সূত্রের খবর, বিধানসভায় ফের তাঁর আসন বদল হতে পারে। কোভিড সংক্রমণের জন্য বিধায়কদের বসার ক্ষেত্রেও সামাজিক দূরত্ববিধি মেনে ব্যবস্থা করা হয়েছিল। মুকুলও বসেছিলেন সেই বিধি মেনেই। তাঁকে বসতে দেওয়া হয়েছিল গত বার যেখানে বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী ও ডোমকলের সিপিএম বিধায়ক আনিসুর রহমান বসতেন, সেখানে। বিধানসভার এক আধিকারিক জানিয়েছেন, এখনও আসন ঠিক না হলেও, মুকুলের আসন আবার বদল করা হবে।

শুক্রবার বিধানসভায় মুকুল রায়।

শুক্রবার বিধানসভায় মুকুল রায়।

শুক্রবার অধিবেশনে যোগ দিতে এসে বিধায়কদের হাজিরার খাতায় লাইনে দাঁড়িয়েই সই করেন মুকুল। একটা সময় তাঁকে দেখেই জড়িয়ে ধরেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁরা দু’জনে বেশ কিছু ক্ষণ কথাও বলেন। অধিবেশন কক্ষে মুখ্যমন্ত্রীর সঙ্গেও কথা হয় মুকুলের। রাজ্যপালের ভাষণের সময় বিজেপি বিধায়কেরা যখন ওয়েলে নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন, তখন নিজের আসনেই বসে সে সব দেখছিলেন তিনি। বিজেপি বিধায়কদের বিক্ষোভে সময় মাত্র তিন মিনিট ভাষণ দিয়ে যখন রাজ্যপাল বেরিয়ে যান, তখনও নিজের আসনে বসে ছিলেন তিনি। পরে অধিবেশন কক্ষে মুখ্যমন্ত্রীর সঙ্গেও কথা হয় তাঁর। অধিবেশন মুলতুবি হয়ে গেলে ডেপুটি স্পিকার নির্বাচনের আগেই বিধানসভা থেকে চলে যান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE