Advertisement
০২ মে ২০২৪
mukul roy

‘ঘর ওয়াপসি’র পরের দিনই কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়ছেন মুকুল রায়, শনিবারই দিচ্ছেন চিঠি

শুক্রবার তৃণমূল ভবনে মমতা, অভিষেক-সহ অন্যান্য নেতাদের সামনেই জোড়াফুলে প্রত্যাবর্তন হয় মুকুলের। বাবার সঙ্গে ফেরেন ছেলে শুভ্রাংশুও।

কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়ছেন মুকুল

কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়ছেন মুকুল ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ০৯:৫৮
Share: Save:

কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়তে চলেছেন বিজেপি ছেড়ে সদ্য তৃণমূলে ফেরা মুকুল রায়। একদা তৃণমূলের সেকেন্ডে ইন কম্যান্ড বিজেপি-তে যোগ দেওয়ার পরে তাঁকে নিরাপত্তা দিয়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। শুক্রবার নিজের পুরনো দলে ফেরার ২৪ ঘণ্টার মধ্যেই শনিবার কেন্দ্রকে চিঠি লিখে নিরাপত্তা ছাড়তে চলেছেন মুকুল।

শুক্রবার তৃণমূল ভবনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্য নেতার সামনেই জোড়াফুলে প্রত্যাবর্তন হয় মুকুলের। বাবার সঙ্গে পুরনো দলে ফেরেন শুভ্রাংশুও। বিজেপি-র সর্বভারতীয় সহ-সভাপতি ছিলেন মুকুল। তৃণমূলেও সেই একই পদ পেয়েছেন তিনি।

মমতা, অভিষেকরা মুকুলকে তৃণমূলে স্বাগত জানালেও বিজেপি নেতৃত্বের তরফে সে রকম কোনও প্রতিক্রিয়া মেলেনি। বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, ‘‘আমি কী করব।’’ বিজেপি-র আর এক নেতা জয়প্রকাশ মজুমদার সংবাদ মাধ্যমের সামনে মুকুলকে শুভেচ্ছা জানানোর সঙ্গে জানিয়েছেন, তাঁরা আশা করছেন খুব তাড়াতাড়ি বিজেপি-র সর্বভারতীয় সহ-সভাপতির পদ ও বিজেপি-র টিকিটে জেতা বিধায়ক পদ ছাড়বেন মুকুল। সেই পথের প্রাথমিক ধাপ হিসাবেই কৃষ্ণনগর উত্তরের বিধায়ক কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়লেন বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC mukul roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE