Advertisement
৩০ এপ্রিল ২০২৪
gambling

‘লক্ষ্মীর খোঁজে’ রাতভর জুয়ার ঠেক! লক্ষ্মীপুজোয় শমসেরগঞ্জে গ্রেফতার হলেন ২১ জুয়াড়ি

শমসেরগঞ্জের একাধিক জায়গায় যখন তখন জুয়ার আসর বসে। এলাকার যুবকরা বিপথে যাচ্ছেন। শনিবার লক্ষ্মীপুজোয় আরও বড় করে জুয়ার আসর বসে শমসেরগঞ্জের তালতলা, সাহেবনগর এলাকায়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৬:৪৯
Share: Save:

কোজাগরী লক্ষীপুজোয় রাতভর জমে উঠেছিল জুয়ার ঠেক। চটজলদি লক্ষ্মীলাভের আশায় ভিড়ও জমে উঠেছিল বেশ। বাদ সাধল পুলিশ। শনিবার লক্ষ্মীপুজোর রাতে আচমকা পুলিশ হানায় গ্রেফতার হলেন মোট ২১ জন। বাজেয়াপ্ত হল কয়েক হাজার টাকা। বস্তুত, শনিবার রাতে মুর্শিদাবাদের শমসেরগঞ্জে একাধিক জায়গায় জুয়ার আসর বসেছিল। গোপন সূত্রে খবর পেয়ে আচমকা ওই সব ক’টি জায়গায় হানা দেয় পুলিশ। সব মিলিয়ে গ্রেফতার করা হয় ২১ জন জুয়াড়িকে।

স্থানীয় সূত্রে খবর, শমসেরগঞ্জের একাধিক জায়গায় যখন তখন জুয়ার আসর বসে। এলাকার যুবকরা বিপথে যাচ্ছেন। শনিবার লক্ষ্মীপুজোয় আরও বড় করে জুয়ার আসর বসে শমসেরগঞ্জের তালতলা, সাহেবনগর এলাকায়। খবর পেয়ে সেখানে হানা দেয় পুলিশ। আচমকা পুলিশ এসে পড়ায় হাতেনাতে ধরা পড়ে যান অভিযুক্তরা। পুলিশ সূত্রে খবর, গ্রেফতারির পাশাপাশি জুয়ার ঠেক থেকে ৮,৬৪০ টাকা বাজেয়াপ্ত হয়েছে। রবিবারই ধৃতদের জঙ্গিপুর মহকুমা আদালতে পাঠানো হয়েছে।

এই ঘটনা নিয়ে জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘বিভিন্ন জায়গায় হানা দিয়ে বেশ কয়েক জনকে জুয়া খেলার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। কিছু নগদ অর্থও উদ্ধার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

gambling arrest Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE